বাংলা সিরিয়াল

বিয়ে সারলেন ছোটপর্দার অন্যতম দুই জনপ্রিয় মুখ অনিন্দিতা রায় চৌধুরী এবং সুদীপ সরকার! তাঁদের সিঁদুর পরানোর ভিডিও তুমুল ভাইরাল

বিয়ের মৌসুমে টলিপাড়াতেও যেন বিয়ের উৎসবে মেতে উঠেছেন অভিনেতা-অভিনেত্রীরা। এই বিয়ের মৌসুমে আবারো চার হাত এক করলেন অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী এবং সুদীপ সরকার। সম্প্রতি কয়েকদিন আগেই টেলিভিশনের অন্যতম চর্চিত জুটি ঈপ্সিতা এবং অর্ণব রেজিস্ট্রি ম্যারেজ এর মাধ্যমে নিজেদের নতুন জীবন শুরু করেছিল। এবারে সেই পথেই হাঁটলেন অনিন্দিতা এবং সুদীপ। অভিনেত্রী মানালি নিজের ইনস্টাগ্রাম একাউন্ট এ অনিন্দিতা এবং সুদীপের বিয়ের মুহূর্তের ছবি ও ভিডিও পোস্ট করেছেন। বর্তমানে সেই ছবি এখন নেট দুনিয়ায় ভাইরাল হয়ে পড়েছে।

অভিনেত্রী মানালি দের শেয়ার করা ঐ ভিডিওটিতে দেখা যাচ্ছে অনিন্দিতার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিচ্ছেন সুদীপ। এই জুটির বিয়ের গুঞ্জন বেশ কয়েকদিন ধরেই ঘোরাফেরা করছিল ইন্ডাস্ট্রিতে। অবশেষে সেই গুঞ্জনের শিলমোহর দিলেন দুজনে। সাত পাকে বাঁধা পড়লেন অনিন্দিতা এবং সুদীপ।

প্রজাতন্ত্র দিবসের দিনে আইনী বিবাহ সারলেন তাঁরা। মানালির শেয়ার করা ভিডিওটিতে অনিন্দিতাকে লাল রঙের বেনারসি সঙ্গে সাদা ডিজাইনার ব্লাউজ পড়ে একদম ছিমছাম লুকে দেখা গিয়েছে তাকে। ফুলের মালা গেঁথে একেবারেই সাধারণ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। দুজনে মালা বদল ও সিঁদুর দানের মাধ্যমে আইনি মতেই গাঁটছড়া বেঁধেছেন। তাদের বিয়েতে আমন্ত্রিত ছিল তারকা মহলের বেশ কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুবান্ধব।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

বর্তমানে অনিন্দিতা রায় চৌধুরী কে আমরা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ধূলোকণা তে দেখতে পাচ্ছি। সেখানে চড়ুইয়ের মায়ের চরিত্রে অভিনয় করছেন অনিন্দিতা। অন্যদিকে সুদীপ সরকার কে আমরা দেখতে পাচ্ছি স্টার জলসার নতুন ধারাবাহিক আলতা ফড়িং এ। সেখানে নায়কের দাদার চরিত্রে অভিনয় করছেন তিনি। দুজনেই টেলিভিশনের ছোটপর্দার অত্যন্ত জনপ্রিয় মুখ এর আগেও বহু ধারাবাহিক এ কাজ করেছেন দুজনেই।

 

View this post on Instagram

 

A post shared by Manali Manisha Dey (@manali_manisha)

Back to top button