বাংলা সিরিয়াল

পা ভেঙেছে আদরের নীপার! পায়ে গুরুতর চোট পেয়ে বাড়িতে বিশ্রাম নিচ্ছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন, আদরের নীপাকে দেখতে তার বাড়িতে হাজির হয়েছে সিদ্ধার্থ, রাতুল এবং শ্রী

আমরা প্রত্যেকেই জানি বাংলার জনপ্রিয় ধারাবাহিক এবং বাংলা ধারাবাহিকের মধ্যে টপার ধারাবাহিক হল মিঠাই। দর্শকেরা এই ধারাবাহিকের প্রতিটি সদস্যকে খুব ভালোবাসেন, বলা যায় একেবারে ঘরের সদস্য হয়ে উঠেছে এই ধারাবাহিকের প্রতিটি চরিত্র। সকলের প্রিয় চরিত্র গুলির মধ্যে অন্যতম একটি চরিত্র হলো নিপার চরিত্র। পরিবারের সব থেকে ছোট মেয়ে নিপার ভূমিকায় আমরা অভিনয় করতে দেখতে পাচ্ছি অভিনেত্রী ঐন্দ্রিলা সেন কে। তবে বেশ কয়েকদিন হল ধারাবাহিকে নিপার চরিত্রে ঐন্দ্রিলাকে দেখা যাচ্ছে না, তা নিয়ে বেশ চিন্তিত দর্শকেরা। আপনাদের জানিয়ে রাখি অভিনেত্রী ঐন্দ্রিলা সম্প্রতি কয়েকদিন আগেই পায়ে গুরুতর আঘাত পেয়েছেন যার কারণে তার পায়ের প্লাস্টার করা রয়েছে এবং বাড়িতেই কিছুদিন বিশ্রামে রয়েছেন অভিনেত্রী যার কারণে তাকে বেশ কয়েকদিন ধারাবাহিকে দেখা যায়নি।

শুটিং ফ্লোরে যেতে না পারার কারণে দারুন মন খারাপ ঐন্দ্রিলার কারণ মিঠাই পরিবারের প্রতিটি সদস্যই বেশ মজা করে হইহই করে একসঙ্গে মিলেমিশে কাজ করে। তাদের একটা পরিবার বলা যেতে পারে। মাঝে মধ্যেই তারা বাইরে ঘুরতে যায় শুটিং সেরে। সেই ছবি সোশ্যাল মিডিয়া আমরা দেখতে পাই। তাই শুটিং ফ্লোরে যেতে না পারায় ঐন্দ্রিলার দারুন মন খারাপ আর তার এই মন খারাপ দূর করতেই তার বাড়িতে হাজির হয়েছে রাতুল, শ্রী এবং সিদ্ধার্থ অর্থাৎ দিয়া মুখার্জি, আদৃত রায় এবং উদয় প্রতাপ সিং। গোটা মিঠাই টিমের সবথেকে ছোট সদস্য হল ঐন্দ্রিলা। যার কারণে সে প্রত্যেকের কাছেই খুব আদরের। এমনকি অনস্ক্রিন দাদাভাই সিদ্ধার্থকে অফস্ক্রিন ও দাদাভাই বলেই ডাকে ঐন্দ্রিলা। অর্থাৎ আদৃত এবং ঐন্দ্রিলার সম্পর্ক পর্দার বাইরেও ভাই এবং বোনের। এর আগেও আমরা বহুবার আদৃত এবং ঐন্দ্রিলাকে একসঙ্গে ভাইফোঁটা থেকে শুরু করে রাখি উৎসব পালন করতে দেখতে পেয়েছি।

দর্শকেরাও নীপাকে দারুণ ভালোবাসেন। মনোহরার সবথেকে ছোট সদস্য হওয়ার কারণে সকলেই তাকে ভালবাসে। তাই দর্শকরা এই কদিনেই মিস করতে শুরু করে দিয়েছে ঐন্দ্রিলাকে। রুদ্রদা সঙ্গে তার খুনসুটির সম্পর্ক একতরফা ভালোবাসা সবকিছু তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন দর্শকরা। বেশ মজা পান নিপার চরিত্রের ঐন্দ্রিলাকে কে দেখতে পেয়ে।

ঐন্দ্রিলা নিজের কেরিয়ার প্রথম ডান্স বাংলা ডান্সের শুরু করেছিল। সেখানে নাচের প্রতিযোগী হিসেবে অংশ নিয়েছিল সে এরপর সেই ডান্স বাংলা ডান্সের মঞ্চে সঞ্চালকের ভূমিকায় দেখা গিয়েছিল তাকে এরপর একের পর এক ধারাবাহিকে কাজ করে সে এবং দর্শকের খুব প্রিয় একজন অভিনেত্রী হয়ে উঠেছে ইতিমধ্যেই।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Saha (@oindrilasaha21)

Back to top button