বলিউড

‘বাচ্চা নির্দোষ মেয়ে টাকে শুধু শুধু হেনস্থা করা হচ্ছে’, মাদকচক্র কাণ্ডে অনন্যা কে জিজ্ঞাসাবাদের জন্য NCB কে তুমুল কটাক্ষ করলেন নেটিজেনরা

গত ৩রা অক্টোবর মাদক দ্রব্য সেবনের কারণে গ্রেফতার করা হয় শাহরুখ খান পুত্র আরিয়ান খান কে। সেই সূত্র ধরেই জিজ্ঞাসাবাদের জন্য এনসিবি তরফ থেকে তল্লাশি চালানো হয় চাংকি পান্ডে অর্থাৎ অনন্যা পান্ডের বাড়িতে। বৃহস্পতিবার দুপুরে এনসিবির তরফ থেকে এই অভিনেত্রীর বাড়িতে তল্লাশি করতে যায় তদন্তকারীরা। এমনকি এনসিবির অফিসে গিয়েও অনন্যা কে জিজ্ঞাসাবাদ করার জন্য সময় দেওয়া হয়।

বলিউডের উঠতি এই নায়িকা হোয়াৎসঅ্যাপ চ্যাট থেকে আরিয়ান খানের সঙ্গে মাদকদ্রব্য নিয়ে বিভিন্ন তথ্য উঠে আসে। আরিয়ান খানের সঙ্গে অনন্যা পান্ডের বন্ধুত্ব শাহরুখ খান কন্যা সুহানা খান এর সূত্র ধরে। সুহানা এবং অনন্যা একে অপরের বেস্ট ফ্রেন্ড যার জেরে আরিয়ানের সঙ্গেও ভালো সম্পর্ক রয়েছে অনন্যার। তবে শুধুমাত্র জিজ্ঞাসাবাদ করার জন্য অনন্যা কে এনসিবির অফিসে ডাকা হয়েছে।

ওই দিন বিকেল চারটে পঞ্চাশ নাগাদ এনসিবির অফিসে হাজির হন অনন্যা। সাদা কুর্তি এবং নীল ডেনিম প্যান্ট এ এনসিবির অফিসের সামনে থেকে ক্যামেরাবন্দি করা হয়েছে অনন্যা কে। সেই ছবি ইতিমধ্যেই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয়ে পড়েছে অনেক দর্শকেরাই এই ছবি দেখে বলেছেন অনন্যা এখনই ভয় পেয়ে গিয়েছেন তার কাঁদো কাঁদো মুখ দেখে এমন টাই স্পষ্ট।

গত ৩রা অক্টোবর আরিয়ান খান কে গ্রেফতার করা হয় মাদকদ্রব্য সেবন এর জন্য। শুধু তাই নয় মাদকদ্রব্য নিয়ে ব্যবসার অভিযোগ উঠে আসে আরিয়ানের বিরুদ্ধে। আরিয়ান সহ আরো সাতজনকে গ্রেফতার করা হয় ওই দিন। নিজেদের মতো করে এখনও তল্লাশি চালিয়ে যাচ্ছেন পুলিশরা। বর্তমানে আর্থার রোড জেলে পুলিশ হেফাজতে রয়েছেন আরিয়ান।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!
Back to top button