টলিউড

নুসরত ও একরত্তি সন্তান ঈশানকে ফেলে এবার কাশ্মীর পাড়ি দিলেন অভিনেতা যশ দাশগুপ্ত, সঙ্গী টলিউড অভিনেত্রী এনা সাহা

বড়পর্দায় পরপর ফ্লপের মুখ দেখলেও অভিনেতা যশ দাশগুপ্তের হাতে বেশ কয়েকটি প্রজেক্ট রয়েছে বর্তমানে। পাশাপাশি টলিউড অভিনেত্রী নুসরত জাহানের সঙ্গে সম্পর্কের কারণে সোশ্যাল মিডিয়ায় এখন নিয়মিত চর্চিত হতে দেখা যায় অভিনেতাকে। এবার আরো একবার আলোচনার কেন্দ্রে উঠে এসেছেন যশ। কারণ নুসরত নন, বরং টলিউডের আরেক অভিনেত্রী এনা সাহার সঙ্গে কাশ্মীর পাড়ি দিতে দেখা গেছে অভিনেতাকে।

প্রসঙ্গত লক্ষ্মী পূজা উপলক্ষে নিজের একটি ফটো অনুগামীদের সঙ্গে ভাগ করে নিয়েছিলেন যশ।সেখানে তাঁর সঙ্গে অবশ্য অভিনেত্রী নুসরত জাহানকে দেখতে পাওয়া যায়নি। বরং ছবিতে একাই ছিলেন তিনি। তারপরই মঙ্গলবার রাতে জানা গিয়েছিল ফ্লাইট ধরে কাশ্মীরের উদ্দেশ্যে পাড়ি দিয়েছেন অভিনেতা। এবার জানা গেছে তার সঙ্গে গিয়েছেন টলিউড অভিনেত্রী এনা সাহা।

তবে তার এই কাশ্মীর ভ্রমণ পুরোটাই কাজের জন্য এমনটাই খবর টলিউডের অন্দরে। খুব শীঘ্রই বড় পর্দায় আসতে চলেছে যশের অভিনীত ‘চিনেবাদাম’ সিনেমাটি। যেখানে মুখ্য অভিনেত্রীর চরিত্রে রয়েছেন এনা সাহা। সেই সিনেমারই একটি গানের দৃশ্যের শুটিংয়ের জন্য ভূস্বর্গকে বেছে নিয়েছেন ছবির নির্মাতারা। যে কারণে লক্ষ্মীপুজো সেরেই তড়িঘড়ি কাশ্মীরের উদ্দেশ্যে রওনা দিয়েছেন অভিনেতা যশ দাশগুপ্ত ।

Back to top button