টলিউড

প্রেমিকার সাথেই নিজের মতন করে লক্ষ্মী পুজো পালন করলেন শ্রাবন্তী পুত্র অভিমুন্য চ্যাটার্জী, প্রকাশ্যে অন্তরঙ্গ ছবি

বর্তমানে জমিয়ে প্রেম করছে শ্রাবন্তী পুত্র অভিমুন্য। শ্রাবন্তীর জীবনে বর্তমানে টানাপোড়েন চললেও অভিমুন্য জীবনে এখন চুটিয়ে রোমান্স পর্ব চলছে। টলিউডের জনপ্রিয় সুন্দরী অভিনেত্রী শ্রাবন্তী সপ্তমীতে কলকাতায় পুজোর ছুটি কাটিয়ে অষ্টমীতে বেরিয়ে পড়েছিলেন ভ্রমণে। শ্রাবন্তীকে মাঝে মধ্যেই পাহাড়-সমুদ্র জঙ্গল ইত্যাদিতে ঘুরে বেড়াতে দেখা যায়। সময় পেলেই অভিনেত্রী নিজস্ব সময় কাটানোর জন্য ঘুরতে বেরিয়ে পড়েন।

এবারও তার অন্যথা হলো না, পুজোর বাকি দিনগুলো নিজের মতো করে কাটাতে ঘুরতে বেরিয়ে পড়েছিলেন তিনি। সেই ছবি আমরা সোশ্যাল মিডিয়ার আনাচে-কানাচে দেখতে পেয়েছি। একদিকে শ্রাবন্তী নিজের মতো করে সময় কাটাচ্ছেন অন্যদিকে শ্রাবন্তী পত্র অভিমুন্য সময় কাটাচ্ছেন তার মনের মানুষের সঙ্গে।

লক্ষ্মী পুজোতে অভিমুন্য নিজের মনের মানুষ দামিনীর সঙ্গে সময় কাটালেই। সেই ছবি আমরা দামিনীর ইনস্টাগ্রাম স্টোরিতে দেখতে পেয়েছি। শ্রাবন্তী নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বরাবরই চর্চার শীর্ষে থাকেন, অন্যদিকে শ্রাবন্তীর পুত্র প্রেম কাহিনী ও বর্তমানে টলিউডের শীর্ষে রয়েছেন। দীর্ঘ বেশ কয়েক বছর ধরে মডেল দামিনী ঘোষের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন শ্রাবন্তী পুত্র অভিমুন্য। সম্ভবত প্রেমিকা দামিনীর বাড়িতে লক্ষ্মীপুজো উপস্থিত ছিলেন অভিমুন্য।

ছবিতে দামিনীর পরনে ছিল সবুজ রঙের শাড়ি, গোলাপি স্লিভলেস ব্লাউজ, মাথায় ভারী একটি মাংগ টিকা এবং অভিমুন্যর পরনে ছিল কালো ফুল স্লিভ শার্ট এবং সাদা প্যান্ট। তিন বছর ধরে চুটিয়ে প্রেম করছেন এই জুটি গোড়া থেকে নিজেদের সম্পর্ক নিয়ে খোলাখুলিভাবে আলোচনা শেষে না থাকলেও বর্তমানে একদমই খোলাখুলি সম্পর্কে রয়েছেন তারা। বিভিন্ন সময়ে তাদের নিয়ে চর্চা হয়েই থাকে।

Back to top button