টলিউড

শাঁখা-পলা পরে ছবি পোস্ট করলেন অভিনেত্রী নুসরত জাহান! ‘শাঁখা-পলা ভুল হাতে পরেছে’, জানালেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল

টলিউড অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহানের ব্যক্তিগত জীবন নিয়ে এমনিতেই বেশ বিতর্কের প্রচলন আছে সোশ্যাল মিডিয়ায়। কারণ অভিনেত্রীকে নিখিল জৈনের থেকে দূরে সরে যাওয়ার পর আর কখনো বিয়ে করতে দেখা যায়নি। কিন্তু বর্তমানে টলিউড অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে একসঙ্গে থাকতেন নুসরত। পাশাপাশি মাঝেমধ্যেই বিভিন্ন ইভেন্টে সিঁদুর পরতে দেখা যায় তাকে। এবার শাঁখা পলা পরে ছবি পোস্ট করে সবাইকে চমকে দিলেন অভিনেত্রী। কারণ তার এই ছবি দেখে নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন হয়তো সকলের আড়ালেই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন নুসরত এবং যশ।

কিন্তু এবার অভিনেত্রী ভুলভাবে শাঁখা এবং পলা পরেছেন এমন অভিযোগ তুলে তাকে সোশ্যাল মিডিয়ায় আক্রমণ করলেন বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল যিনি ভবানীপুরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে বিজেপির হয়ে ভোটের লড়াইয়ে নেমে হেরে গিয়েছিলেন। এদিন এক সোশ্যাল মিডিয়া পোষ্টের মাধ্যমে প্রিয়াঙ্কা জানান তাকে অনেকেই অবাঙালি বলে বহিরাগত মনে করেন। পাশাপাশি তিনি বাংলার সংস্কৃতির কিছুই জানেন না, এমন অভিযোগও তার দিকে ধেয়ে আসে। কিন্তু নুসরতের ফটো শেয়ার করে তিনি লেখেন শাঁখা এবং পলা বাম হাতে পরা উচিত। পাশাপাশি বাংলার সংস্কৃতি যে তিনি অন্যান্য বাঙ্গালীদের থেকে কিছু কম জানেন না সে কথাও জানান প্রিয়াঙ্কা।

বলাই বাহুল্য তার এই পোস্ট সোশ্যাল মিডিয়ায় চাঞ্চল্য ফেলে দিয়েছে। নেটিজেনদের কেউ কেউ তাকে সমর্থন করলেও অনেকেই লিখেছেন যে বাঙালি নারীরা দুই হাতেই কখনো কখনো শাঁখা, পলা এবং সোনার চুরি পরে থাকেন। তবে গোটা বিষয়টি নিয়ে এখনও প্রকাশ্যে কোনো মন্তব্য করেননি অভিনেত্রী নুসরত জাহান।

Back to top button