বলিউড

মনে ৩ নম্বর বার বাচ্চা মেয়েকে বিয়ের ইচ্ছে থাকলেও অভিনেত্রী ফাতিমাকে কেন নিজের স্ত্রীর স্বীকৃতি দিতে পারছেন না বলিউড অভিনেতা আমির খান, সামনে আসলো কারণ

গতবছর ২০২১ সালে নিজের দ্বিতীয় স্ত্রী কিরণ রাও এর সঙ্গে বৈবাহিক বিচ্ছেদ ঘটে আমির খানের। হঠাৎই তাদের এই বিচ্ছেদের খবরে চমকে উঠেছিল গোটা ইন্ডাস্ট্রি। দীর্ঘ l১৪ বছরের বৈবাহিক জীবন গত বছরের শেষ করেছিল আমির এবং কিরণ দুজনেই। তখন কানাঘুষো শোনা গিয়েছিল আমির খান নাকি নতুন করে প্রেমে পড়েছেন বলিউডের এক অভিনেত্রীর। বড়পর্দায় যার বাবার ভূমিকায় অভিনয় করেছেন তিনি তার সঙ্গেই আগামী দিনের পথ চলার কথা ভাবছেন আমির খান। এখানে কথা হচ্ছে বলিউডের অন্যতম অভিনেত্রী ফাতিমা সানা শেখ এর।

‘দাঙ্গাল’ সিনেমাটি আমির এবং ফাতিমাকে বাবা এবং মেয়ের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল। তারপর থেকেই নাকি দুজন দুজনের প্রেমে পড়েন এবং সেখান থেকে ভালো লাগা শুরু। কিন্তু গত বছর কিরান রাওয়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে যাবার পরেও এখনো কেন তারা বিয়ে করছেন না তার সব থেকে বড় কারণ হল আমির খানের বড় কন্যা ইরা খান। ইরা হল আমির খানের প্রথম পক্ষের স্ত্রী রিনা দত্তের বড় মেয়ে।

বর্তমানে ইরার বয়স ২৫ বছর। ইরাই তার বাবাকে সরাসরি আর বিয়ে করতে না করে দিয়েছে। এমনকি এটা জানিয়ে দিয়েছে যে যদি তিনি ফতিমার সঙ্গে আমার বিয়ে করেন তাহলে বাবার সঙ্গে সে কথা বলা বন্ধ করে দেবে। তাহলে এবারে কি সিদ্ধান্ত নেবেন আমির খান সেটা জানার জন্য মুখিয়ে রয়েছেন প্রত্যেকে।

বর্তমানে আমির খানের আগামী ছবি ‘লাল সিং চাড্ডা’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এ বছরই ১১ ই আগস্ট এর দিন মুক্তি পাবে আমির খান এবং কারিনা কাপুর অভিনীত লাল সিং চাড্ডা। ২০১৮ সালে শেষ বারের মত আমির খানকে দেখা গিয়েছিল পর্দায় তারপর তিনি প্রস্তুতি নিচ্ছিলেন এই ছবির জন্য অবশেষে মুক্তি পাচ্ছে সেই ছবি।

Back to top button