বাংলা সিরিয়াল

Ismart Jodi-র সেটে আরো একবার রাজাকে প্রপোজ করলো মধুবনী! মা হওয়ার পরেও যায় ভালোবাসা দেখে মুগ্ধ জিৎ

সম্প্রতি স্টার জলসা শুরু হয়েছে একটি নতুন এবং ভিন্ন ধরনের রিয়েলিটি শো, ‘ইস্মার্ট জরি’। প্রতিদিন বিভিন্ন তারকা-জুটির আসে নিজেদের দাম্পত্য জীবনের কিছু মুহূর্ত ভাগ করে নিতে। আর সম্প্রতি এই শো এর একটি প্রমো ভিডিও ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া জুড়ে। এই ভিডিওটিতে দেখা যায় টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা এবং অভিনেত্রী মধুবনী এবং রাজা আসে নিজেদের দাম্পত্য জীবনের কিছু মুহূর্ত ভাগ করে নিতে। এর আগে দু’জনকেই আমরা স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক bhalobasha.com তোরা এবং ওম এর চরিত্রে অভিনয় করতে দেখতে পেয়েছি। সেই ধারাবাহিকের সূত্রেই দুজনের আলাপ তারপর প্রেম এবং অবশেষে বিয়ে। দীর্ঘ বেশ কয়েক বছরের দাম্পত্য জীবন রাজা এবং মধুবনী বর্তমানে তাদের একটি ছোট পুত্র সন্তানও রয়েছে। ২০১৭ সালের সাত পাকে বাঁধা পড়ে রাজা এবং মধুবনী। আর ২০২০ সালে এক ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দেয়। ভালোবেসে ছেলের নাম রাখে কেশব।

বিয়ের পর থেকেই দুজনেই বেশ সুখী দাম্পত্য জীবন কাটাচ্ছেন। মধুবনির নামে কলকাতা একটি বিউটি পার্লার খুলে দিয়েছে রাজা ‘মধুবনী’জ বিউটি স্পা অ্যান্ড সাঁলো’। সংসার এবং বিউটি পার্লার দুদিকই বেশ ভালো মতো সামলাচ্ছেন অভিনেত্রী। লকডাউন এও দাম্পত্য জীবনের একাধিক মুহূর্ত সোশ্যাল মিডিয়া ভাগ করে নিয়েছেন দুজনে।

বর্তমানে রাজাকে বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করতে দেখা গেলেও মধুবনী কে সেভাবে টেলিভিশনের পর্দায় আর দেখা যায় না। কারণ ছেলে হওয়ার পর থেকেই সমস্ত ধ্যান-জ্ঞান সময় ছেলেকেই দিয়েছে মধুবনী। ছেলে একটু বড় হলে আবারও টেলিভিশনের পর্দায় ফিরবেন বলে জানিয়েছেন অভিনেত্রী। ছেলে অন্তপ্রাণ মধুবনী তাই ছেলেকে এতোটুকু মুহূর্ত কাজ ছাড়া করেন না দুজনে।

ইস্মার্ট জরির মঞ্চে এসে দুজনেই নিজেদের দাম্পত্য জীবনের বিভিন্ন গল্প ভাগ করে নেয় সকলের সঙ্গে। তাদের দু’জনকেই বিয়ের সাজে হাজির করে সঞ্চালক জিৎ। মঞ্চে দাঁড়িয়ে মধুবনি নিজের ইচ্ছার কথা প্রকাশ করে জিৎ এর কাছে সে জানায় যে আরো একবার রাজাকে হাঁটু মুড়ে প্রপোজ করতে চায় ফুল দিয়ে। আর জিৎ তার কথা রাখেন এবং মধুবনী সকলের সামনে হাঁটু মুড়ে বসে রাজাকে আবারো বলে ‘তুমি কি আমার সঙ্গে সাত জন্ম পথে চলবে?’ আর রাজা জানার ‘সাত জন্ম নয় আগামী ৭০ জন্ম আমি তোমার সঙ্গে থাকব।’ আর এই বলেই দুজন দুজনকে জড়িয়ে ধরে। এই ভিডিও সকলেই বেশ পছন্দ করেছেন।

Back to top button