বলিউড

খোলামেলা পোশাক পরে ভাইরাল হওয়া উরফি জাভেদের ব্যাঙ্ক ব্যালেন্স কত জানেন? জানলে অবাক হয়ে যাবেন

আমরা যারা সোশ্যাল মিডিয়ায় প্রায়শই সক্রিয় থাকি তারা উরফি জাভেদ কে প্রত্যেককেই চিনি। বিগ বসের এই প্রতিযোগী সোশ্যাল মিডিয়ায় দারুন পরিচিত নিজের নানান কর্মকাণ্ড এবং অদ্ভুত পোশাকের কারণে। যার জন্য একাধিকবার তিনি ট্রোলের মুখোমুখি হন। ধারাবাহিকে এর আগে অভিনয় করলেও জনপ্রিয়তা এসেছে বিগবসের হাত ধরে। ‘বেপনহা’. ‘জিজি মা’ ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে উরফি কে। প্রতিটি ধারাবাহিকের এপিসোড পিছু ৩০ হাজার টাকা পারিশ্রমিক নেন তিনি। বর্তমানে তার সম্পত্তির পরিমাণ ৫৫ লক্ষ টাকা।

মঙ্গলবার নিজের ইনস্টাগ্রাম একাউন্ট থেকে আরও একটি খোলামেলা পোশাকের ছবি আপলোড করেছে উরফি। যা নিয়ে শুরু হয়েছে তর্ক। ছবিতে তাকে তার দুটি স্তন ব্যান্ডেজ এর মতো কাপড় দিয়ে ঢেকে রাখতে দেখা গিয়েছে আর শরীরের বাকি অংশ খোলা। যা নিয়ে ট্রোল হতে হয়েছে অভিনেত্রীকে। নানান ধরনের মন্তব্য করা হয়েছে তাকে নিয়ে। কিন্তু এসবের কোনো কিছুতেই তিনি পাত্তা দেন না। অভিনেত্রীর এই সাহসী ছবি পোস্ট এর জন্য তিনি সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয়। তাকে যখনই পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হতে দেখা যায় তখনই তিনি ছেঁড়াফাটা কোন পোশাকই পড়ে থাকেন।

এত বিতর্ক মন্তব্যের পরেও উরফির সোশ্যাল মিডিয়ায় ফলোয়ার্স সংখ্যা নেহাত কম নয়। অসংখ্য ভক্ত রয়েছে তার যারা সোশ্যাল মিডিয়ায় তাকে নিত্যদিন ফলো করে। বর্তমানে সিনে দুনিয়া থেকে অনেক কাজের অফার বাড়ছে উরফী। কিন্তু কাজ যদি তার ভাল মনে হয় সঠিক মনে হয় তাহলে সে রাজি হবে সে কাজ করার জন্য। শুধুমাত্র শরীর দেখানোর জন্য তিনি কোন কাজ করতে রাজি হবেন না তার স্পষ্ট জানিয়ে দিয়েছেন।

Back to top button