বলিউড

মা হতে চলেছেন অভিনেত্রী বিপাশা বসু! বাঙালি মতে পাত সাজিয়ে সাধ খেলেন অভিনেত্রী! ‘তোমার মতো হতে চাই মা’! জানালেন বাঙালি কন্যা

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সম্প্রতি অনুগামীরা জানতে পেরেছেন মা হতে চলেছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী বিপাশা বসু। তারপর থেকেই সোশ্যাল মিডিয়া ভরে উঠেছে অনুগামীদের পাঠানোর শুভেচ্ছা বার্তায়। এবার তার মধ্যেই নিজের সাধের অনুষ্ঠানের ছবি ভাগ করে নিতে দেখা গেল বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। প্রসঙ্গত একেবারে বাঙালি মতে সাধের অনুষ্ঠান পালন করেছেন অভিনেত্রী বিপাশা বসু।

এদিন অভিনেত্রীর ভাগ করা ফটো থেকে অনুগামীরা জানতে পেরেছেন কাছের মানুষদের সঙ্গে এই অনুষ্ঠান পালন করেছেন অভিনেত্রী। পাশাপাশি ক্যাপশন এর মাধ্যমে বিপাশা বসু জানিয়েছেন নিজের মায়ের মত হয়ে উঠতে চান তিনি। প্রসঙ্গত বিয়ের পর থেকে বড় পর্দায় নিজের উপস্থিতি অনেকটাই কমিয়ে নিয়েছিলেন অভিনেত্রী বিপাশা বসু। অনেক ক্ষেত্রেই স্বামী করণের সঙ্গে কাজ করতে দেখা গিয়েছিল তাকে।

তবে এই মুহূর্তে পরিবারকে সময় দেওয়ার জন্য তিনি যে বড় পর্দা থেকে বেশ কিছুদিনের জন্য উধাও হয়ে যাবেন সে কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী বিপাশা বসু। এদিন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় অভিনেত্রী তুলে ধরেছেন কিভাবে ভাত, ডাল, মাছ, মাংস এবং আরও নানান বাঙালির খাবারের মাধ্যমে নিজের সাধের অনুষ্ঠানে অংশগ্রহণ করেছিলেন তিনি। বলাই বাহুল্য সেসব ফটো মুহুর্তে ভাইরাল হয়েছে এদিন সোশ্যাল মিডিয়ায়।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

Back to top button