বাংলা সিরিয়াল

‘পরিবারে কারো হাতে টাকা নেই, অথচ পিসির মেয়ের হাতে আইফোন?’! ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিককে ‘অবাস্তব’ বলে আখ্যা দিলেন দর্শকরা

এই মুহূর্তে জি বাংলার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এই পথ যদি না শেষ হয়’। প্রসঙ্গত এই চ্যানেলে নতুন নতুন অন্যান্য ধারাবাহিক শুরু হওয়ার পর দর্শকদের অনেকেই ভেবেছিলেন এবার হয়তো কমে যাবে এই ধারাবাহিকের জনপ্রিয়তা। কিন্তু সকলকে ভুল প্রমাণ করে দিয়ে এখনো জনপ্রিয়তার দিক থেকে বেশ উপরে রয়েছে ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকটি। তবে এবার ধারাবাহিকের একটি দৃশ্য দেখে ধারাবাহিকটিকে অবাস্তব আখ্যা দিলেন দর্শকের একটি বড় অংশ।

প্রসঙ্গত, ধারাবাহিকের গল্প অনুযায়ী একটি মধ্যবিত্ত পরিবারের গল্প দেখতে পান দর্শকরা এই ধারাবাহিকের মাধ্যমে। পাশাপাশি ধারাবাহিকের মুখ্য পরিবারটি আর্থিক সংকটে ভুগছে এমন নানান দৃশ্য ইতিমধ্যেই দেখে ফেলেছেন দর্শকরা। তাই সম্প্রতি একটি দৃশ্যে ধারাবাহিকের একটি চরিত্রকে আইফোন দিয়ে ফটো তুলতে দেখে সেই দৃশ্য চোখে লেগেছে বলে অভিযোগ করতে দেখা গিয়েছে দর্শকদের একটি বড় অংশকে।

যদিও তারা জানিয়েছেন ফোনটি ওই চরিত্রের অভিনেত্রী লিসা সরকারের ব্যক্তিগত ফোন তবুও ধারাবাহিকের নির্মাতাদের গোটা বিষয়টি নিয়ে সাবধানতা অবলম্বন করা উচিত ছিল এমনটাই মতামত জানিয়েছেন দর্শকরা। তবে ধারাবাহিকের নির্মাতারা পাশে পেয়েছেন অনুগামীদের। যারা জানিয়েছেন ক্রমশ ধারাবাহিকের গল্প এবং অভিনয় দুটোই মানের উন্নতি ঘটছে এবং তারা অধীর আগ্রহে অপেক্ষা করছেন আগামী পর্ব দেখার জন্য।

Back to top button