টলিউড

সোনার মন শ্রীলেখা মিত্রর! নিজের জামাকাপড় নিলামে তুলে এবার পথ কুকুরদের পাশে দাঁড়াতে চলেছেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র! অভিনেত্রীর উদ্যোগকে প্রশংসা নেটিজেনদের

কুকুর প্রেমী অভিনেত্রী হিসেবে এমনিতেই সুখ্যাতি রয়েছে তার। বিভিন্ন সময় কুকুরদের জন্য ঝামেলাতেও জড়িয়ে পড়তে দেখা গিয়েছে তাকে। এমনকি অনেক ক্ষেত্রেই হুমকির মুখোমুখি হতে হয়েছে জনপ্রিয় টলিউড অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে। তবে তা সত্ত্বেও তিনি যে চারপেয়ে অবলা প্রাণীদের পাশে দাঁড়ানো ছাড়বেন না সে কথা আরো একবার প্রমাণ করে দিয়েছেন টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন পুজোর আগে পথ কুকুরদের জন্য নতুন উদ্যোগ নিয়েছেন তিনি এবং টাকা তোলার জন্য নিজের আলমারি থেকে জামা কাপড় নিলামে তোলার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়া পোস্টের মাধ্যমে এদিন অভিনেত্রী শ্রীলেখা মিত্র জানিয়েছেন তার অনেক জামাকাপড় এমন রয়েছে যা তিনি একবার দুবার পরেছেন কিংবা হয়তো যা আর এখন তার প্রয়োজন নেই।

সেই সমস্ত জামা কাপড় বিক্রি করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন অভিনেত্রী এবং তার থেকে যে অর্থ জোগাড় হবে তা দিয়ে পথ কুকুরদের সেবা হবে বলে দাবি করেছেন তিনি। তবে অনেকেই অভিনেত্রীর এই উদ্যোগের প্রশংসা করলেও নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ জানিয়েছেন অনেক মানুষ এমন আছেন যাদের কাছে পুজোর আগে নতুন জামা কেনার সামর্থ্য নেই। সে ব্যাপারে অভিনেত্রী জানিয়েছেন তিনি আলাদা করে জামা কাপড় সরিয়ে রেখেছেন গরিব মানুষদের সাহায্য করার জন্য।

Back to top button