টলিউড

‘ব্রিটেনের রাণীর জন্য আপনার এত দুঃখ কেন?’ রাণী এলিজাবেথের মৃত্যুতে শোকপ্রকাশ করে তুমুল সমালোচিত অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী

৯৬ বছর বয়সে সম্প্রতি বয়স জনিত কারণে মৃত্যু হয়েছে ইংল্যান্ডের রানী দ্বিতীয় এলিজাবেথের। ইতিমধ্যেই রাজ পরিবারের তরফে জানানো হয়েছে তার মৃত্যুর সংবাদ। যা জানার পর শোক প্রকাশ করতে দেখা গিয়েছে অনেককেই। তবে এবার রানী এলিজাবেথের মৃত্যুতে দুঃখ প্রকাশ করে তুমুল সমালোচনার শিকার হলেন জনপ্রিয় টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী।

কারণ এদিন রানী এলিজাবেথের মৃত্যুর খবর পেয়ে তার যৌবনের একটি ফটো পোস্ট করে দুঃখ প্রকাশ করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে তা মোটেও ভালো চোখে দেখেননি নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ। কারণ হিসেবে তারা জানিয়েছেন ভারতীয়দের অত্যাচার করা থেকে শুরু করে ভারত থেকে কোহিনুর চুরি করে নিয়ে যাওয়া কোন কিছুর জন্যই কখনো দুঃখ প্রকাশ করতে দেখা যায়নি ইংল্যান্ডের রানী দ্বিতীয় এলিজাবেথকে।

পাশাপাশি বিশ্বের বিভিন্ন দেশের উপর ব্রিটিশদের অত্যাচারের গল্প কখনো স্বীকার করতে দেখা যায়নি তাকে। ফলস্বরূপ অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলীর সোশ্যাল মিডিয়ার পোস্ট দেখার পর নেট দুনিয়ার বাসিন্দাদের অনেকেই জানিয়েছেন এখনো মন থেকে দাসত্ব যায়নি ভারতীয়দের। যে কারণে রানী এলিজাবেথের মৃত্যুতে শোক প্রকাশ করতে দেখা যাচ্ছে তাকে। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো মুখ খোলেনি অভিনেত্রী নিজে।

Back to top button