বলিউড

সিদ্ধার্থের ময়না তদন্তের প্রক্রিয়া চলছে কিনা সেই নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা! সিদ্ধার্থের মৃত্যুতে ফাউল প্লে দেখছে না পরিবার

বলিউড অভিনেতা এবং বিগ বস সিজন ১৩ এর বিজয়ী সিদ্ধার্থ শুক্লা বৃহস্পতিবার (২রা সেপ্টেম্বর) সকালে মারা যান। টিভি রিপোর্ট অনুযায়ী, ৪০ বছর বয়সী সিদ্ধার্থ শুক্লা হার্ট অ্যাটাকের কারণে মারা যান। অন্ধেরির অ্যাপার্টমেন্টে মাকে সঙ্গে নিয়ে একা থাকতেন সিদ্ধার্থ।

জানা গিয়েছে রাতে কিছু ওষুধ খেয়ে ঘুমিয়েছিলেন এবং সকালে ঘুম অনেক ডাকাডাকি করার পর ও ঘুম থেকে ওঠেননি। এরপরই তাকে মুম্বাইয়ের কুপার হাসপাতালে নিয়ে যাওয়া হয়, সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। মুম্বাই পুলিশ জানিয়েছে, তার ময়নাতদন্ত এখনও চলছে। পোস্টমর্টেম রিপোর্ট না আসা পর্যন্ত আমরা মৃত্যুর কারণ নিশ্চিত করতে পারছি না।

পুলিশ ইতিমধ্যেই হাসপাতাল কর্তৃপক্ষ ও পরিবার এর সঙ্গে কথা বলে তাদের থেকে বয়ান নিয়েছেন। তার মৃত্যুতে টেলিভিশন জগতে শোকের ছায়া নেমে এসেছে। তিনি মডেল হিসেবে তার কর্মজীবন শুরু করেছিলেন। এর পর তিনি টেলিভিশন শো “বাবুল কা অঙ্গন ছোট না” তে প্রধান ভূমিকা পান। “বালিকা বধূ” তাকে ঘরে ঘরে বিখ্যাত করেছে। ২০০৫ সালে গ্ল্যাড্র্যাগস ম্যানহান্ট কর্তৃক সিদ্ধার্থ শুক্লাকে বিশ্বের সেরা মডেল পুরস্কারে ভূষিত করা হয়। টিভি শো বালিকা ভধুর জনপ্রিয় মুখ হওয়ার জন্য তাকে ২০১২ সালে গোল্ডেন পাপড়ি পুরস্কার দেওয়া হয়েছিল।

হাসপাতালে নিয়ে যাওয়ার পর ভালো মতন তার শরীর পরীক্ষা করা হয়, তার শরীরে কোনো ক্ষত চিহ্ন রয়েছে কিনা বা তিনি কি ধরের ওষুধ খেতেন এই সমস্ত কিছু তদন্ত করা হয়। তার মৃত্যুকে আপাতত কোনো সন্দেহজনক হিসেবে দেখছে না পুলিশ, এছাড়া তিনি কোনো মানসিক চাপেও ছিলেন না বলে দাবি পরিবার এর লোকজন এর। কিন্তু ময়না তদন্ত না করা পর্যন্ত পুলিশ সঠিক তথ্য দিতে পারছে না। তদন্ত শেষে জানা যাবে সমস্ত কারণ।

Back to top button