বলিউড

সুশান্ত সিং রাজপুত, দিব্যা ভারতী, পারভীন ববি থেকে সিদ্ধার্থ শুক্লা, সকলের মৃত্যু ঘটেছে কুখ্যাত কুপার হসপিটালে! ষড়যন্ত্রের তত্ত্বে তোলপাড় সোশ্যাল মিডিয়া

আজ সকালেই বলিউডপ্রেমিরা পেয়েছেন এক মর্মান্তিক মৃত্যুর খবর। যেখানে তারা জানতে পেরেছেন মাত্র ৪০ বছর বয়সেই হার্ট অ্যাটাক হয়ে মারা গেছেন বিগ বস ১৩ বিজয়ী অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। কিন্তু এর পরেই নেটিজেনরা জানতে পারেন বাড়িতে হার্ট অ্যাটাক হওয়ার পর তার পরিবারের তরফে তড়িঘড়ি যে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল তা হল মুম্বাইয়ের কুখ্যাত কুপার হসপিটাল।

যেখানে এর আগেও একাধিক বলিউড অভিনেতা এবং অভিনেত্রীদের মৃত্যু ঘটেছে। এরপরই ষড়যন্ত্রের গন্ধতে তোলপাড় হয় সোশ্যাল মিডিয়া। নেটিজেনদের একটি বড় অংশ মনে করছেন এই হাসপাতালে রয়েছে কিছু ষড়যন্ত্র। তাই এখানে নিয়ে গেলে আর বলিউডের কোনো তারকাই ফিরে আসতে পারেন না। সিদ্ধার্থ শুক্লার ক্ষেত্রেও প্রথমে হাসপাতালের তরফে বলা হয়েছিল অধিক ঘুমের ওষুধের কারণে মৃত্যু হয়েছে তার।

এরপর জানানো হয় নর্মাল হার্ট অ্যাটাক। শেষপর্যন্ত ফরেনসিক ডিপার্টমেন্টের একজন চিকিৎসক জানান ময়না তদন্ত না করে তারা মৃত্যুর নিশ্চিত কোন কারন বলতে পারবেন না। বলাই বাহুল্য এর আগেও বলিউড অভিনেত্রী দিব্যা ভারতী, পারভিন ববি থেকে শুরু করে হালের সুশান্ত সিং রাজপুত এর মতো তারকাদের মৃত্যুর নেপথ্যে ছিল এই হসপিটাল। তাই বলিউডের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর আরো একবার কুপার হসপিটাল এর দিকে ষড়যন্ত্রের তীর তুলছেন নেটিজেনরা।

Back to top button