বলিউড

একসময় সৌরভ তাঁকে ইচ্ছেমতো ‘ব্যবহার’ করেছেন! অমিতাভ বচ্চনের কাছে সৌরভ গঙ্গোপাধ্যায়ের নামে নালিশ জানালেন বীরেন্দ্র সেহবাগ, সামনে এল KBC এর নতুন প্রোমো ভিডিও

ফের আরও একবার শুরু হতে চলেছে হিন্দি এন্টারটেইনমেন্ট রিয়েলিটি শো ‘কাউন বানেগা ক্রোড়পতি’। এটি KBC এর ১৩তম সিজেন হতে চলেছে যেখানে বরাবরের মতো সুপারস্টার অমিতাভ বচ্চন কেই সঞ্চালক এর ভূমিকায় দেখা যাবে। এবার এটি ২৩শে আগস্ট থেকে শুরু হয়েছে এই রিয়েলিটি শো। KBC এর প্রথম প্রমোতেই দেখা গিয়েছে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এবং বর্তমানে বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি এবং প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেবাগও। এই এপিসোডের প্রমো ভিডিও সামনে এসেছে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এখনো পর্যন্ত ক্রিকেটপ্রেমীরা ক্রিকেট মাঠে গাঙ্গুলী এবং শেবাগের জুটি দেখেছে, যা খুব সফলও ছিল সেই সময়। তবে এই প্রথমবার দর্শকরা তাদের জুটি কেবিসির মঞ্চে দেখবেন। সৌরভ গাঙ্গুলী এবং বীরেন্দ্র শেহবাগ এর এই এপিসোড দেখতে দর্শকেরা মুখিয়ে রয়েছেন।

প্রমোতে দেখা গিয়েছে বীরু অমিতাভ বচ্চনের কাছে সৌরভ গাঙ্গুলী নামে নালিশ ঠুকছেন। সৌরভ গাঙ্গুলী ঠিক তখনই বলে ওঠেন বিরু কে ভরসা করলে তিনি গাড্ডায় পড়বেন এবং তার প্রতিক্রিয়াতেই বিরু বলেন “যখনই ব্যাট এ বেশি রান দরকার হয়েছে সৌরভ গাঙ্গুলী আমাকে মনে করেছেন, যদি উইকেট দরকার হয় তখন আমারই নাম নিয়েছেন তিনি, ভালো ফিল্ডিং সব কিছুতেই তিনি আমার নাম স্মরণ করেছেন বারবার আর এখন বলছেন আমি তাকে বিপদে ফেলি” বলেই জোরে হেসে ওঠেন তিনজন মিলে।

প্রোমোতে একটি অংশে দেখা যায় বীরুর উদ্দেশ্যে অমিতাভ প্রশ্ন করেন, ফিল্ডিং করতে করতে যদি ক্যাচ মিস হয়ে যায়? উত্তরের বিরু বলেন যদি গাঙ্গুলী গ্রেগ চ্যাপেল হতেন তাহলে যে গানটি বেছে নিবেন তা হল, সেহবাগ গাঙ্গুলির দিকে ইশারা করে তার পাশে বসে বললেন, আপনি তো য্যায়সে তয়সে, থোরি এয়সে ইয়া ওয়সে কাট যায়েগি, আপক কেয়া হো গা জনাব-ই-আলী। শেবাগের এই প্রতিক্রিয়ার কারণে, গাঙ্গুলী এবং বিগ বি সহ প্রত্যেকে জোরে জোরে হাসতে শুরু করে।

আসলে প্রাক্তন ক্রিকেটার সৌরভ গাঙ্গুলীর সঙ্গে গ্রেগ চ্যাপেল এর সম্পর্কে কথা আমরা অল্প বিস্তর সবাই জানি তাদের দুজনের মধ্যে প্রায় ছয় বিতর্ক লেগেই থাকত মতের মিল একদমই হতো না। তাই জন্যেই গ্রেগ চ্যাপেল এর নাম শুনেই সৌরভ গাঙ্গুলী অস্বস্তিতে পড়ে যান। প্রমো এই ভিডিওটি সকল দর্শক এর বেশ মনে ধরেছে।

Back to top button