বলিউড

সলমনকে একবার জড়িয়ে ধরতেই বদলে গেল ভাগ্য, এবারে বলিউডের গ্ল্যামার জগতে পা রাখতে চলেছে বিগ বস খ্যাত শেহনাজ গিল, ভাইজানের সাথে এক স্ক্রিনে কাজ করার সুযোগ পেলেন অভিনেত্রী

সালমান খানের আসন্ন ছবি ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ঘিরে জল্পনা তুঙ্গে। এখনো ছবির শুটিং পর্যন্ত শুরু হয়নি তার আগেই এই ছবি নিয়ে বিভিন্ন খবর শিরোনামে উঠে আসছে। সম্প্রতি কিছুদিন আগেই এই ছবিতে সালমান খানের প্রথম লুক সামনে এসেছিল। আর সেই নিয়েই দর্শক মহলে বেশ হৈচৈ পড়ে গিয়েছে। সালমান খানের ভক্তরা সেই নিয়ে মাতামাতি শুরু করে দিয়েছে। তারপরে আবার শোনা গিয়েছে ছবি থেকে বাদ যেতে পারে সালমান খানের দুই ভগ্নীপতি আয়ুষ শর্মা এবং জহির ইকবাল।

সারা দেশ জুড়ে সালমান খানের ভক্ত ছড়িয়ে রয়েছে ভাইজানের আগামী ছবি মুক্তি পাওয়ার আর অপেক্ষা করতে পারছেনা তাকে নিয়ে সবসময় উত্তেজনা টানটান। ছবিতে গুরুত্বপূর্ন ভূমিকায় থাকছেন শ্রেয়াস তালপাড়ে এবং আরশাদ ওয়ারসি। কিন্তু পরবর্তীকালে এই দু’জনকে বাদ দিয়ে সালমান খানের দুই ভগ্নিপতি কেই জায়গা দেয়া হয়েছিল কিন্তু সম্প্রতি শোনা যাচ্ছে এই দুজনকেও বাদ দেওয়া হচ্ছে এই সিনেমা থেকে।

বলিউডের এদিক-ওদিক কান পাতলেই শোনা যাচ্ছে এই ছবির হাত ধরেই নাকি বিগবস খ্যাত শেহনাজ গিল বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছে। এর আগে যদিও বিভিন্ন পাঞ্জাবি ছবি এবং টেলিভিশনে কাজ করেছেন শাহনাজ। কিন্তু এটা হবে তার বলিউডের প্রথম কাজ। এই ছবির হাত ধরেই বলিউডের গ্ল্যামার জগতে প্রবেশ করবেন শাহনাজ। জানা গিয়েছে ছবিতে শেহনাজ এবং জাসির একটি দুষ্টু মিষ্টি প্রেমের কাহিনী তুলে ধরা হবে। ছবিতে এর আগে জাসির জায়গায় অভিনয় করার কথা ছিল আয়ুষ শর্মার। কিন্তু পরবর্তী কালে তিনি সরে যাওয়াতে নতুন করে তৈরি করা হয় চরিত্রটিকে।

ছবিতে থাকছেন জনপ্রিয় নৃত্য শিল্পী রাঘব জুয়েল। রাঘব অভিনয় করবে অভিনেত্রী মালবিকা শর্মার বিপরীতে। ছবিতে কেন্দ্রীয় চরিত্রে থাকবেন সালমান খান এবং সালমান খানের বিপরীতে অভিনয় করবেন দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ে। আগামী বছর ডিসেম্বরেই মুক্তি পাবে ভাইজানের এই নতুন ছবি।

Back to top button