টলিউড

‘ট্রোল করে কেউ কেউ উপরি রোজগার করছে করুক, আমি ওসব গায়ে মাখিনা’! সোশ্যাল মিডিয়ার ট্রোল নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়

টলিউডের অন্যতম একজন জনপ্রিয় অভিনেত্রী হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় অভিনেত্রী। তবে মাঝেমধ্যেই নানান কারণে তীব্র সমালোচনার সম্মুখীন হতে দেখা যায় তাকে। তার ব্যক্তিগত নানান সিদ্ধান্ত নিয়ে বেশ ক্ষোভ রয়েছে নেটিজেনদের একটি বড় অংশের মধ্যে। যে কারণে অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া খুললেই নানান কুমন্তব্যের ঝড় দেখতে পাওয়া যায়। তবে এবার গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে।

এদিন অভিনেত্রী জানিয়েছেন তিনি এই সমস্ত সমালোচনাকে পাত্তা দিতে নারাজ। বরং তিনি মনে করেন এই সমস্ত কুমন্তব্যের ঝড় একদিন নিশ্চয়ই থামবে। পাশাপাশি ট্রোল করে কিছু মানুষ উপরি রোজগার করছে, বলে ট্রোলারদের একহাত নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তিনি জানিয়েছেন বাড়িতে মা বোন থাকা সত্ত্বেও কিছু মানুষ সোশ্যাল মিডিয়ায় মহিলাদের ক্রমাগত আক্রমণ করতে থাকেন, যা একেবারেই গ্রহণযোগ্য নয় বলে মনে করছেন অভিনেত্রী।

তবে এসব দিকে পাত্তা না দিয়ে এই মুহূর্তে অভিনেত্রী কেবলমাত্র নিজের আগামী সিনেমা ‘ভয় পেও না’র দিকে মন দিতে চাইছেন। তিনি জানিয়েছেন বাংলায় ভয়ের সিনেমা এমনিতেই কম রয়েছে। তাই এই সিনেমাটি দর্শকদের অত্যন্ত ভালো লাগবে, এমনটাই মনে করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

Back to top button