টলিউড

‘বাংলা ছবির মাথামুন্ডু নেই, পয়সা দিয়ে হচ্ছে রিয়ালিটি শো’! টলিউডের সব সত্যি ফাঁস করে দিলেন কুমার শানু

নব্বইয়ের দশকের এমন অনেক জনপ্রিয় গায়ক রয়েছেন যারা অসংখ্য মানুষের হৃদয়ে রাজত্ব করে গেছেন, তাদের মধ্যেই অন্যতম একজন হলেন প্রবীণ গায়ক কুমার শানু। কুমার শানু তার এই কয়েক বছরের কর্মজীবনে হাজার হাজার গান গেয়েছেন সেই সময়ের বেশিরভাগ সব গানে কণ্ঠ দিয়েছেন। শানু তার ক্যারিয়ারে গানের জন্য অনেক পুরষ্কার জিতেছেন। কিন্তু একটি বিষয়ে তার একটি আফসোস রয়ে গিয়েছে এত গান গাওয়ার পরও একটিও জাতীয় পুরস্কার না পাওয়ায় তিনি খুবই হতাশ।

সম্প্রতি কুমার শানুর একটি সাক্ষাৎকারের ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া জুড়ে। এমনিতেই জনপ্রিয়তা খাতিরে এদিক-ওদিক সাক্ষাৎকার দিতে হয় গায়ক-গায়িকাদের। সম্প্রতি কুমার শানুর একটি ইভেন্টে গিয়ে কয়েকটি সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারের মুখোমুখি হন। সেখানেই তাকে নানান প্রশ্নের মুখোমুখি হতে হয় এবং সেই সমস্ত প্রশ্নের একদম কড়াভাবে জবাব দেন জনপ্রিয় গায়ক। সাক্ষাৎকারে বলিউড এবং টলিউড অসংখ্য তথ্য ফাঁস করেন কুমার শানু এবং সেখান থেকে উঠে আসে বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য, যা হয়তো কেউ আশা করেনি। সংবাদমাধ্যমের বিভিন্ন প্রশ্নের ঝাঁঝালো উত্তরে ফাঁস করে দিলো বলিউড এবং টলিউডের একেকটি সত্যি।

সাক্ষাৎকারে কুমার শানু স্পষ্ট জানিয়ে দিলেন যে বর্তমানে বাংলা ছবিগুলির কোন মাথামুন্ডু নেই। কোন আক্ষরিক গল্প নেই। আবার কোন কোন সিনেমা যদি খুব সিরিয়াস হয় সেটা নিয়ে আবার রাতে ঘুম হয় না। তাই বর্তমান সময়ে সিনেমা একেবারেই পছন্দ করেন না তিনি। এমনকি বর্তমান সময়ের রিমেক গানগুলি নিয়েও সরাসরি বক্তব্য রাখেন কুমার শানু। তিনি বলেন মানুষ যখন ভালো কোন গান পায় না তখন পুরনো গান গুলোর উপর নির্ভর করে থাকে। আর পুরনো গানগুলি নিয়ে নতুনভাবে গান তৈরি করে। বর্তমান সময়ের বাংলা গানগুলি নিয়েও মুখ খোলেন শানু। তিনি বলেন এখনকার গানের সেই টান নেই। আগেকার দিনের গান মানুষ মনে রাখত হৃদয় ছুঁয়ে যেত প্রতিটি গান। কিন্তু এই সময়ের গানগুলিতে সেই অনুভূতিটা নেই কোথাও গিয়ে মনের ভেতর দাগ কাটতে পারে না গানগুলি।

এমনকি ক্যামেরার সামনে তিনি সরাসরি বলেন বলিউডে লবিবাজি হয়। এই কারণে ধামাচাপা পড়ে যায়। কিন্তু কুমার শানুর বিশ্বাস প্রতিভাকে কখনোই চাপিয়ে রাখা যায় না সেটা ঠিক বেরিয়ে আসবেই। আর বর্তমানে বাংলা গানগুলি হারিয়ে যাচ্ছে এখনকার সময়ে বিভিন্ন উল্টোপাল্টা গানের জন্য। বাদশা, হানি সিং এর সমস্ত গান কেই তিনি তার জন্য দোষী করেছেন। আর কুমার শানুর এক্সক্লুসিভ সাক্ষাৎকার টি পোস্ট করা হয়েছে টিভি নাইন বাংলা ইউটিউব চ্যানেল থেকে। ইতিমধ্যেই এই ভিডিওটি তিন লাখের বেশি মানুষ দেখে নিয়েছেন এবং অনেকেই কুমার শানুর এই সমস্ত মন্তব্যকে সমর্থন করেছেন।

Back to top button