টলিউড

‘মেকআপ করতে গিয়ে নিজের সাংসদীয় দায়িত্ব ভুলে গেছেন’! ভিডিও পোস্ট করে তুমুল ট্রোলড অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান

রাজনীতির ময়দানে যোগদান করে প্রথমবারই সফল হতে দেখা গিয়েছিল টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। তবে তারপর থেকেই একাধিক বার তার বিরুদ্ধে রাজনৈতিক দায়িত্ব অবহেলা করার অভিযোগ উঠেছিল। তিনি নিজের এলাকা বসিরহাটে কখনোই যান না এমন দাবী করতে দেখা গিয়েছিল স্থানীয় মানুষকে। তবে সম্প্রতি বসিরহাট কলেজ নিয়ে কথা বলতে এলাকায় গিয়েছিলেন অভিনেত্রী। তারপর শনিবার আরো একবার সেখানে উপস্থিত হতে দেখা গিয়েছে তাকে।

তবে তা সত্ত্বেও এবার একটি মেকআপের ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় তুমুল সমালোচনার সম্মুখীন হতে হলো টলিউড অভিনেত্রী নুসরত জাহানকে। প্রসঙ্গত এমনিতেই মাঝে মধ্যে নেটিজেনদের হাতে সমালোচিত হতে হয় অভিনেত্রীকে। কারণ তার ব্যক্তিগত জীবনের নানান সিদ্ধান্ত এখনো মেনে নিতে পারেনি নেটিজেনদের একটি বড় অংশ। যে কারনে মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় তার উদ্দেশ্যে কটাক্ষ ছুড়ে দিতে দেখা যায় তাদের।

তবে এদিন সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী একটি মেকআপের ভিডিও পোস্ট করতেই নেটিজেনদের একটি বড় অংশ কমেন্টের মাধ্যমে জানান অভিনেত্রী নিজের সংসদীয় দায়িত্ব ভুলে গিয়ে এই সমস্ত ভিডিও বানাতে ব্যস্ত হয়ে পড়েছেন। তবে পাল্টা মুখ খুলতে দেখা যায় অভিনেত্রীর অনুগামীদের। তারা জানিয়েছেন রাজনৈতিক সত্তার পাশাপাশি অভিনেত্রী পেশাদারী জীবনটাও সমানতালে সামলাচ্ছেন। তাই অভিনেত্রী হিসেবে এ ধরনের ভিডিও তার কাছ থেকে প্রত্যাশিত।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat J Ruhii (@nusratchirps)

Back to top button