বাংলা সিরিয়াল

‘নোলকের পায়ে ওষুধ লাগিয়ে দিল অরিন্দম’! ‘গোধূলি আলাপে’র নতুন পর্ব দেখে নেটিজেনরা জানালেন ‘নোলক অরিন্দম জুটি হিট’

কিছুদিন আগেই স্টার জলসার পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘গোধূলি আলাপে’র সম্প্রচার। প্রথমদিকে ধারাবাহিকটি নিয়ে নেটিজেনদের মধ্যে বেশ আপত্তি দেখা গেলেও বর্তমানে ধারাবাহিকের মুখ্য জুটি মন জয় করে নিয়েছে দর্শকদের। প্রসঙ্গত এই ধারাবাহিকের অসমবয়সী প্রেম নিয়ে আপত্তি দেখা গিয়েছিল দর্শকদের মধ্যে। কিন্তু এই ধারাবাহিকের মুখ্য অভিনেতা কৌশিক সেন থেকে শুরু করে ধারাবাহিকের নির্মাতারা আত্মবিশ্বাসী ছিলেন এই ভেবে যে এই ধারাবাহিকের অভিনয় এবং গল্প দর্শকদের ভাল লাগতে বাধ্য।

এবার তাদের ভাবনা সত্যি করেই আরো একবার দর্শকদের মন জয় করতে দেখা গেল কৌশিক সেন এবং সোমু সরকার অভিনীত ‘গোধূলি আলাপ’কে। প্রসঙ্গত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ধারাবাহিকের সাম্প্রতিকতম পর্বে দেখা গিয়েছে নোলকের পায়ে আঘাত লাগায় তাকে ওষুধ লাগিয়ে দিচ্ছে অরিন্দম। বলাই বাহুল্য স্বামী পায়ে হাত দেওয়ায় বেশ কুন্ঠিত হয়ে পড়তে দেখা গিয়েছিল নোলককে।

কিন্তু সেসব ভুলে যোগ্য স্বামীর মতোই নোলকের সাহায্যে করতে দেখা গিয়েছে অরিন্দমকে। বলাই বাহুল্য এদিন যেভাবে অরিন্দম নোলকের পাশে দাঁড়িয়েছেন, তা দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন নেটিজেনরা। কমেন্টের মাধ্যমে অনেকেই জানিয়েছেন নোলক এবং অরিন্দমের জুটি এই মুহূর্তে তাদের কাছে সবথেকে প্রিয় হয়ে উঠেছে। তাই আগামীতে কি ঘটে তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন তারা।

Back to top button