বাংলা সিরিয়াল

‘দাদাগিরি’র মঞ্চে দাঁড়িয়ে স্বামী সৌরভ গাঙ্গুলীর নাম ভুলে গেলেন স্ত্রী ডোনা গাঙ্গুলী! ‘দাদাগিরি’র গ্র্যান্ড ফিনালে ঘিরে চাঞ্চল্য নেটদুনিয়ায়

কিছুদিন আগেই নেটদুনিয়ায় একটি ফটো শেয়ারের মাধ্যমে সঞ্চালক সৌরভ গাঙ্গুলী জানিয়েছিলেন খুব শীঘ্রই শেষ হবে এই বছরের মতো ‘দাদাগিরি’। তাই প্রত্যাশিতভাবেই দেখতে দেখতে চলে এসেছে দাদাগিরির অন্তিম পর্ব দর্শকদের সামনে। তবে প্রতি বছরের মতোই এবারও নানান চমক থাকবে ‘দাদাগিরি’র মঞ্চে। তবে এই প্রথমবার ‘দাদাগিরি’র ইতিহাসে সঞ্চালক সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনা গাঙ্গুলীকে মঞ্চে দেখতে পাবেন দর্শকরা।

ইতিমধ্যেই একটি প্রোমোর মাধ্যমে দর্শকরা দেখতে পেয়েছেন দাদাগিরির গ্র্যান্ড ফাইনালে ডোনা গাঙ্গুলীর সঙ্গে নাচতে দেখা যাবে সৌরভকে। তবে এবার ‘দাদাগিরি’র নতুন একটি পর্ব সামনে আসতেই বেশ চাঞ্চল্য পরে গেল সোশ্যাল মিডিয়ায়। কারণ সেই ভিডিওয় দেখা গিয়েছে সৌরভ দাবি করছেন ডোনা হয়তো তার নামটাই ভুলে মেরে দিয়েছেন। তবে গোটা বিষয়টিই কিন্তু ঘটেছে মজার ছলে। পাশাপাশি ‘দাদাগিরি’র মঞ্চে দাঁড়িয়ে এবার প্রশ্নের উত্তর দিতেও দেখা যাবে সৌরভ গাঙ্গুলীর স্ত্রী ডোনাকে।

তবে প্রশ্নের উত্তর দিতে গিয়ে শাহরুখ খানের একটি চরিত্রকে রাজ বলে সম্বোধন করলেও ডোনা জানিয়ে দেন, রাজ অনেক হতে পারে, তবে সৌরভের মতো মহারাজ একজনই আছেন। বলাইবাহুল্য এদিনের প্রোমো দেখার পর নেটিজেনরা বেশ বুঝতে পেরেছেন ‘দাদাগিরি’র অন্তিম পর্ব বেশ জমে উঠবে সৌরভ গাঙ্গুলী এবং ডোনা গাঙ্গুলীর জুটির মাধ্যমে।

Back to top button