বলিউড

‘বেশি ইংরেজি কপচাবেন না’, রাজ কুন্দ্রার শ্যালিকার সঙ্গে ফের আরও একবার বচসায় জড়ালেন ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং, হুমকি দিলেন শামিতাও

সম্প্রতি ভুট এ শুরু হয়েছে বিগ বস OTT। এই সিজনে প্রতিযোগী হিসেবে অংশগ্রহণ করেছেন শমিতা শেঠি, প্রতীক সেহজপাল, দিব্যা আগরওয়াল, নেহা ভাসিন, জীশান খান, রাকেশ বাপট, রিধিমা পণ্ডিত, মিলিন্দ গাবা, উরফি জাভেদ, জীশান খান, করণ নাথ, নিশান্ত ভাট এবং অক্ষরা সিং ।

শমিতা র সঙ্গে প্রায় সকলেরই নিত্যনতুন বচসা লেগেই রয়েছে। কারোর সাথেই ভালো সম্পর্ক নেই তার। কিছুদিন আগেই বিগ বসের ঘরে শমিতা শেট্টির বয়স নিয়ে অক্ষরা এবং KRK এক জোট হন। এমনকি তাকে ‘মাসি’ বলেও সন্মোধন করে। সেই বিষয় নিয়ে KRK টুইটারে টুইট ও করেন।
ঘরের অন্য এক সদস্য নিশান্ত ভাটের সঙ্গে একদম ভালো সম্পর্ক নয় শমিতার। মাঝে মধ্যে দ্বন্দ্ব লেগেই চলেছে দুজনের মধ্যে।

সম্প্রতি শমিতা শেট্টিকে রান্নাঘরে অক্ষরা সিংহের সাথে লড়াই করতে দেখা যায়। এই মাসের শুরুতে শো শুরু হওয়ার পর থেকে দুজনের একাধিক ঝগড়া হয়েছে। শমিতা শেট্টির বয়স নিয়েও প্রশ্ন ওঠে বিগবস এর ঘরে। শমিতা র সঙ্গে নিজের মায়ের বয়সের তুলনা করেন অক্ষরা।

সম্প্রতি বিগ বস এর রান্না ঘরে শমিতা এবং অক্ষরার মধ্যে বিতর্ক শুরু হয় এবং শমিতা ইংরেজিতে তার উত্তর দেওয়ায় শুরু হয় ঝামেলা। অক্ষরা র দাবি শমিতা নিজেকে বেশি শিক্ষিত মনে করেন সকলের থেকে। যার জবাবে শমিতা বলেছিলেন, “আমি কোন ভাষায় কথা বলি তাতে কিছু আসে যায় না। পালটা অক্ষরা শামিতাকে অভদ্র মহিলা বলে সম্মোধন করে।

Back to top button