বাংলা সিরিয়াল

‘অশরীরী পোড়া মুখ টা বারবার চোখের সামনে ভেসে উঠত’, দাদাগিরির মঞ্চে সোহমের গায়ে কাঁটা দেওয়ার মতো গল্প শুনে ভয় পেলেন দাদা, রইলো সেই ভিডিও

ভূত আছে কি না তা নিয়ে প্রশ্ন থাকলেও ভূতে অল্প বিস্তর বিশ্বাস আমরা সকলেই করি। ভুতের গল্প ও ভূতের সিনেমা দেখতে আমরা সকলেই ভালোবাসি, সে যতই ভয় এর হোকনা কোনো। তার মধ্যে একটা বেশ রোমাঞ্চকর ব্যাপার রয়েছে। ভূত নিয়ে নানান ধরনের অভিজ্ঞতাও রয়েছে অনেকের। সেই রকমই এক অভিজ্ঞতার কথা ভাগ করে নিলেন অভিনেতা সোহম। জীবনের অন্যতম রোমাঞ্চকর মুহূর্ত দাদাগিরির মঞ্চে এসে ভাগ করে নিলেন সকলের সঙ্গে।

দাদাগিরির এই এপিসোড দারুণ ভাইরাল হয়, সোহম দাদাগিরির মঞ্চে উপস্থিত সকলকে জানান মাঝে মাঝেই একটি কালো পোড়া মুখ চোখের সামনে চলে আসতো, চোখ বুজলেই এই দৃশ্য। ঘরের কোণে দাঁড়িয়ে আছে একটা শরীর। ব্যাপারটা বাড়াবাড়ির পর্যায় যাওয়ার পড়ে তিনি বিশেষজ্ঞর কাছে যান। তিনি বলেন কেউ পুড়ে মারা গেছে তাই এই দৃশ্য দেখতে পাচ্ছিলাম।

সোহমের অভিজ্ঞতার কথা শুনে সকলেরই বুকের ভিতর রক্ত হিম হয়ে যায়। সৌরভ গঙ্গোপাধ্যায় ও তার সাথে ঘটে যাওয়া ঘটনা সকলের সঙ্গে ভাগ করে নেন। ইংল্যান্ডের ট্যুরে তার সাথে সেই ঘটনা ঘটে।

‘দাদাগিরি’র লাস্ট সিজনে প্যারানরমাল অ্যাক্টিভিটি নিয়ে বেশ কিছু এপিসোড করা হয়। যা দর্শক মহলে বেশ সমালোচিত হয়েছিল। সেই সময় অনেকেই দাবি করেছিলেন, এই সব গাঁজাখুরি গল্প শুনিয়ে শুধু শো এর টিআরপি বাড়ানোর ধান্দা। এইসব করে এত জনপ্রিয় একটা গেম শো নষ্ট করে দেওয়া হচ্ছে।

Back to top button