বাংলা সিরিয়াল

‘রাণীমা’র চরিত্র ছেড়ে বেরোচ্ছেন দিতিপ্রিয়া! তার হট বোল্ড লুকে এবার দেখে কেও ভাবতেই পারছেন না এই সেই রানীমা

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘রানী রাসমণি’র মূল চরিত্রে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন টলিউড অভিনেত্রী দিতিপ্রিয়া রায়। দীর্ঘদিন একটানা রাণীমার চরিত্রে অভিনয়ের পর অবশেষে ধারাবাহিকে শেষ হয়েছে দিতিপ্রিয়ার চরিত্রের গল্প।

ফলে তার অনুগামীরা অধীর আগ্রহে এখন অপেক্ষা করছেন এরপর তাকে কি প্রজেক্টে দেখা যাবে সেই নিয়ে। তবে ইতিমধ্যে দিতিপ্রিয়া একাধিক সাক্ষাৎকারে জানিয়েছিলেন আর কোনো ধারাবাহিক নয় বরং এবার তিনি মন দিতে চান ওয়েব সিরিজে।

ফলে হইচই ওটিটি প্ল্যাটফর্মের আগামী ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’র দ্বিতীয় সিজনে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। ইতিমধ্যেই অভিনেত্রী জানিয়েছিলেন তিনি যে চরিত্র এতদিন করে এসেছেন তার থেকে অনেকটাই আলাদা হবে এবারের তার চরিত্র। পাশাপাশি এবার রাণীমার চরিত্র ভেঙে বেরোনোর জন্য বিভিন্ন রকম ফটোশুট ইতিমধ্যে শুরু করে দিয়েছেন দিতিপ্রিয়া।

তাই এবার ছোট চুল ওয়েস্টার্ন পোশাকের সঙ্গে ব্রেইড হেয়ার স্টাইল লুকে দেখা গেল অভিনেত্রীকে। ফলে তার অনুগামীরা মনে করছেন হয়তো আগামী প্রজেক্টে তার এই লুকটাই দেখতে পাওয়া যাবে। তবে সে ব্যাপারে এখনো মুখ খোলেননি অভিনেত্রী নিজে। ইতিমধ্যেই তার এই হট বোল্ড ছবি রীতিমতো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা বেশ বুঝতে পারছেন ধীরে ধীরে রাণীমার চরিত্র ভেঙ্গে এভাবেই অন্য চরিত্রের জন্য নিজেকে প্রস্তুত করছেন দিতিপ্রিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Ditipriya Roy (@roy_ditipriya)

Back to top button