বলিউড

মাত্র ১২ দিনের সন্তান ‘গোল্লা’কে বাড়িতে রেখে কাজে ফিরতে গিয়ে কেঁদে ফেললেন ভারতী সিং! সঞ্চালিকার কাজের প্রতি ভালোবাসায় মুগ্ধ নেটদুনিয়া

চলতি মাসের শুরুতে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন জাতীয় টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী এবং সঞ্চালিকা ভারতী সিং। পুত্রসন্তানের জন্ম দেওয়ার পর তাকে অভিনন্দন জানাতে দেখা গিয়েছিল বলিউডের একাধিক খ্যাতনামা ব্যক্তিত্বকে। তবে এবার দুই সপ্তাহ কাটার আগেই একরত্তি সন্তানকে বাড়িতে রেখে কাজে ফিরতে দেখা গেল ভারতী সিংকে। যা দেখার পর তার কাজের প্রতি দায়বদ্ধতা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

জানা গিয়েছে ভারতী এবং তার স্বামী হর্ষ তাদের প্রথম সন্তানকে বর্তমানে ভালোবেসে গোল্লা বলে ডাকছেন। এদিন সঞ্চালিকা জানিয়েছেন বিশ্বাসযোগ্য হাতে নিজের সন্তানকে দিয়ে এলেও ভেতরে ভেতরে অত্যন্ত উদ্বিগ্ন তিনি। যে কারণে কাজে আসার আগে রীতিমতো কেঁদে ফেলেছিলেন তিনি। প্রসঙ্গত এই মুহূর্তে জাতীয় টেলিভিশনে ‘হুনরবাজ’ ও ‘দ্য খতরা খতরা’ নামক দুটি জনপ্রিয় রিয়েলিটি শো সঞ্চালনার দায়িত্বে রয়েছেন ভারতী সিং।

 

View this post on Instagram

 

A post shared by ColorsTV (@colorstv)

সন্তান জন্ম দেওয়ার আগে পর্যন্ত টানা কাজ করে যেতে দেখা গিয়েছিল তাকে। তবে শেষ পর্যন্ত অল্প কয়েকদিনের ছুটি নিয়ে ছিলেন এই জনপ্রিয় সঞ্চালিকা। সে সময় তাঁর হয়ে সঞ্চালনা করতে দেখা গিয়েছিল অভিনেত্রী সুরভি চন্দনাকে। তবে ভিডিও কলে যোগাযোগ রেখেছিলেন ভারতী। পাশাপাশি নিজের সন্তানের ছবিও দেখিয়েছিলেন সকলকে। তবে এদিন আরো একবার নিজের দায়িত্ববোধ দিয়ে অনুগামীদের মুগ্ধ করেছেন ভারতী সিং।

Back to top button