বাংলা সিরিয়াল

কানামাছি খেলার মাধ্যমে একে অপরের আরো কাছাকাছি এলো ঋদ্ধিমান এবং খড়ি, ‘গাঁটছাড়া’ ধারাবাহিকে ঋদ্ধিমান এবং খড়ির রোমান্টিক মুহূর্ত ভাইরাল

বর্তমানে ধারাবাহিক প্রেমি মানুষজনদের অত্যন্ত পছন্দের একটি ধারাবাহিক হল স্টার জলসার গাঁটছড়া। বর্তমান সময়ে এই ধারাবাহিক দর্শকদের অত্যন্ত পছন্দের একটি ধারাবাহিক। প্রত্যেককেই প্রতিদিন সন্ধ্যা ৭ টা বাজলে প্রত্যেকে স্টার জলসার পর্দায় হাজির হন এই ধারাবাহিক দেখার জন্য। ধারাবাহিকে দুটি কেন্দ্রীয় চরিত্র ঋদ্ধি এবং খড়ির কেমিস্ট্রি বিশেষ করে দুজনের ধীরে ধীরে কাছে আসার গল্প বেশ আকৃষ্ট করেছে দর্শককে। খুনসুটি ঝগড়া ঝাটি ইত্যাদির মাধ্যমে ধীরে ধীরে কাছে আছে দুজনে।

যারা এই ধারাবাহিকের নিত্য দর্শক তারা জানেন যে বর্তমানে ধারাবাহিকে দেখানো হচ্ছে ঋদ্ধি ইতিমধ্যেই খড়ি কে নিজের ঘরে নিয়ে এসেছে। কিন্তু খড়ি কে নিজের ঘরের খাট ছেড়ে দিতে নারাজ সে। কিন্তু খড়ি ও ছেড়ে দেওয়ার পাত্রী নয় সেও ঝগড়াঝাটি করে নিজের অধিকার আদায় করবেই। আর ঘরের কোন দিকটা কার হবে সেটা ঠিক করতে কানামাছি খেলতে শুরু করে দুজনে। দুজন দুজনের চোখ বেঁধে দিয়ে কিছু নিয়মের মাধ্যমে খেলা শুরু করে আর এই খেলার ছলে অনেকটা কাছাকাছি চলে আসে ঋদ্ধি এবং খড়ি।

ইতিমধ্যেই স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ড এর সেরা swag জুটির অ্যাওয়ার্ড পেয়েছে ঋদ্ধি এবং খড়ি। আসলে তাদের এই ধীরে ধীরে কাছে আসার গল্প প্রত্যেককে মাতিয়ে তুলছে এই ধারাবাহিক দেখার জন্য। কানামাছি খেলার সময় ঋদ্ধি এবং খড়ির কিছু ঘনিষ্ঠ মুহূর্তে দেখা যায়। দুজনে কাছাকাছি এসে দুজনের প্রতি দুর্বল হয়ে পড়ে কিছু সময়ের জন্য তারপর আবার হুশ ফিরল দুজন সরিয়ে দেয় দুজনকে। এভাবেই ধীরে ধীরে ঋদ্ধি এবং খড়ি একে অপরের পরিপূরক হয়ে উঠবে আর আগামী দিনের সেই গল্পই দেখার জন্য অপেক্ষা করে আছে দর্শক।

Back to top button