টলিউড

‘বাবা দেখতে সুন্দর ছিল, তাই বাবাকে বিয়ে করতে চেয়েছিলাম’! প্রকাশ্যে বিস্ফোরক তথ্য ফাঁস করলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়, চাঞ্চল্য নেটদুনিয়ায়

ব্যক্তিগত জীবনের কারণে হামেশাই বিতর্কের শীর্ষে থাকতে দেখা যায় টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। তিনবার বিয়ে এবং বিচ্ছেদের কারণে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার সম্মুখীন হতে হয় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে। তবে এবার সামনে এলো অভিনেত্রীরা পুরনো একটি সাক্ষাৎকারের ভিডিও, যা দেখে আবারও নতুন করে অভিনেত্রীকে আক্রমণ করে বসেছেন নেটিজেনদের একটি বড় অংশ।

প্রসঙ্গত একসময় জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় টকশো ছিল ‘হ্যাপি পেরেন্ট’স ডে’, যা সঞ্চালনার দায়িত্বে ছিলেন জনপ্রিয় অভিনেতা দেবশঙ্কর হালদার। সেখানে নিজের মা-বাবার সঙ্গে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এবং কথা প্রসঙ্গে তিনি জানিয়েছিলেন ছোটবেলায় তার বাবাকে এতই দেখতে ভাল লাগত তার, যে তিনি নিজের বাবাকেই বিয়ে করতে চেয়েছিলেন। তার বাবা অবশ্য তাকে জানিয়েছিলেন যে আগে অভিনেত্রীকে বড় হতে হবে।

বলাই বাহুল্য মজার ছলে অভিনেত্রী গোটা বিষয়টি অনুগামীদের সঙ্গে শেয়ার করলেও নেটিজেনদের একাংশ কিন্তু কটাক্ষ ছুঁড়ে দিতে দেরি করেননি। প্রসঙ্গত একাধিকবার বিয়ের কারণে এমনিতেই নিয়মিত ট্রোলড হতে হয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। এ দিনের পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়ায় নতুন করে ভাইরাল হতেই আরো একবার সেই একই ঘটনার পুনরাবৃত্তি ঘটেছে। তবে গোটা বিষয়টি নিয়ে এখনো প্রকাশ্যে মুখ খোলেননি অভিনেত্রী নিজে।

Back to top button