বাংলা সিরিয়াল

‘যেখানে যা হচ্ছে, সব খড়ির দোষ’! সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ‘গাঁটছড়া’র দৃশ্য! তৈরি হলো নায়িকা খড়িকে নিয়ে নতুন মিম

এই মুহূর্তে প্রতিটি পর্বের মাধ্যমে নতুন করে দর্শকদের মন জয় করতে দেখা যাচ্ছে স্টার জলসায় সম্প্রচারিত হওয়া নতুন ধারাবাহিক ‘গাঁটছড়া’কে। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন টলিউড অভিনেত্রী শোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। ইতিমধ্যেই বেশ কয়েক সপ্তাহের জন্য টিআরপি তালিকার শীর্ষস্থানটিও নিজের দখলে রাখতে সক্ষম হয়েছিল ‘গাঁটছড়া’।

তবে এবার সোশ্যাল মিডিয়ায় নতুন মিম তৈরি হতে দেখা গেল এই ধারাবাহিকের নায়িকা চরিত্র খড়িকে নিয়ে। প্রসঙ্গত সম্প্রতি ধারাবাহিকের একটি পর্বে এমন একটি দৃশ্য দেখানো হয়েছিল যা দেখে দর্শকরা মনে করছেন, যেখানে যা হচ্ছে তার পুরোটাই ধারাবাহিকের নায়িকা খড়ির দোষ বলে মনে করছেন ধারাবাহিকের অন্যান্য চরিত্ররা। এরপরই কমেন্টের মাধ্যমে তারা জানাতে থাকেন বর্তমানে প্রচণ্ড গরম পড়েছে, সেটাও খড়ির দোষ।

এমনকি জনৈক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় জানিয়েছেন তার বাড়ির ওয়াইফাই চলছে না, এবং সেটা পুরোটাই খড়ির দোষ। বলাই বাহুল্য গোটা বিষয়টি দারুণ উপভোগ করতে দেখা গিয়েছে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের অনুগামীদের। তারা জানিয়েছেন এই মিমগুলিই প্রমাণ করে দিচ্ছে যে এই ধারাবাহিকের জনপ্রিয়তা ক্রমাগত উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে। যে কারণে প্রতিদিন দর্শকরা আরো বেশি করে সোশ্যাল মিডিয়ায় আলোচনা করছেন স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকটিকে নিয়ে।

Back to top button