বলিউড

নিজের গলার স্বর হারিয়েছেন বাপ্পি লাহিড়ী, আর কোনোদিনই কথা বলতে পারবেন না বিখ্যাত সুরকার

আশির দশক থেকে শুরু করে আজ পর্যন্ত চার গানের জাদুতে মেতে রয়েছে গোটা বিশ্ব। যিনি নিজের গানের জাদুতে সকলের মন জয় করেছিলেন। ম্যাজিকের মত মন ভালো করে দিতে যার গান। সেই বিখ্যাত সঙ্গীত পরিচালক বাপ্পী লাহিড়ী নাকি আজকে নিজের গলার স্বর হারিয়েছেন।

এমনকি নিজের কথা বলার ক্ষমতা হারিয়েছেন তিনি। এই খবর সোশ্যাল মিডিয়ার সকলের সামনে আসতে রীতিমতো চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। বিশেষ করে তার ভক্তদের উদ্বেগ যেন বেড়েই চলেছে এই কথা শোনার পর থেকে।

আশির দশকে বলিউডে পা রাখার পর থেকেই একের পর এক হিট গান দিয়ে গেছেন তিনি বলিউডকে, এখনো সেই সব গান সকলের মনে তরতাজা ভাবেই রয়েছে। আট থেকে আশি সকলকে নিজের গানের জাদুতে মাতিয়ে রেখেছিলেন তিনি। আজ তিনি নাকি নিজের গলার স্বর হারিয়েছেন শোনা গিয়েছিল মাস কয়েক আগে তিনি করোনায় আক্রান্ত হয়েছিলেন।

মুম্বাইয়ের নামি হাসপাতাল ব্রিচ ক্যান্ডি তে ভর্তি ছিলেন তিনি সেখান থেকে করোনা মুক্ত হয়ে বাড়ী ফিরলেও সম্পূর্ণভাবে সুস্থ হননি তিনি। ইন্ডাস্ট্রির খবরে জানা গিয়েছে করোনায় আক্রান্ত হওয়ার পর থেকেই দুর্বল হয়ে গিয়েছিলেন তিনি এবং তারপরেই গলার স্বর হারান তিনি।

করোনা মুক্ত হয়ে বাড়িতে ফেরার পরে ইন্ডাস্ট্রির বেশ কিছু ঘনিষ্ঠ বন্ধু বান্ধব তাকে দেখতে আসে, তাদের সঙ্গেও তিনি কথা বলতে পারেননি। শরীরও বেশ দুর্বল হয়ে পড়েছে তার। বাবার শরীরের এই অবস্থা শুনে মাস কয়েক আগেই লস অ্যাঞ্জেলস থেকে বাড়ি ফিরেছেন ছেলে বাপ্পা লাহিড়ী। তারপরে আর ফিরে যাননি তিনি, বর্তমানে মুম্বাইয়ের বাড়িতে থেকেই বাবার সেবা যত্ন করছেন।

খবর সূত্রে জানা গিয়েছে ফুসফুসে দারুণভাবে সংক্রমণ ছড়িয়ে গিয়েছে তার এবং সেই জন্যই ডাক্তারদের পরামর্শ মতন তার বেশি কথা বলা বারণ। আর করোনা যে তার শরীরটা ভাল ভাবেই আক্রান্ত হয়েছে তাও জানিয়েছেন ছেলে বাপ্পা। এছাড়াও হাঁটুর ব্যথা ও বেড়েছে তার সব মিলিয়ে শরীর একেবারেই ভালো নেই জনপ্রিয় সুরকার বাপি লাহিড়ীর। কবে আবার সুস্থ হয়ে তিনি স্বাভাবিক জীবনে ফিরে তাও বলতে পারছেন না কেউ। তার ভক্তরা এবং ইন্ডাস্ট্রির সকলেই বাপি লাহিড়ী দ্রুত আরোগ্য কামনা করছেন।

Back to top button