টলিউড

‘আমার মাথায় লক্ষ লক্ষ চিন্তা ঘুরছে’, কি এত চিন্তা করছেন যশ?

অবশেষে সামনে এল ঈশানের পিতৃপরিচয়। নুসরাত জাহানের ছেলের শংসাপত্র থেকে জানা গেছে যে টলিউড অভিনেতা যশ দাসগুপ্তই হলেন ঈশানের বাবা। এ কথা জানা গেছে বুধবার। পুরসভা থেকে পাওয়া ঈশানের শংসাপত্র থেকেই স্পষ্ট সবকিছু।

বাড়ির ঠিকানা হিসাবে সোনারপুর উত্তরের ঠিকানা দেওয়া হয়েছে। পুরসভার দেওয়া শংসাপত্রে নুসরতের সন্তানের নাম লেখা হয়েছে ঈশান জে দাশগুপ্ত। মায়ের নাম হিসাবে লেখা নুসরত জাহান। পিতার নাম হিসেবে দেওয়া রয়েছে দেবাশিস দাশগুপ্তের নাম। যশ দাশগুপ্তেরই পোশাকি নাম দেবাশিস দাশগুপ্ত।

সম্প্রতি যশ ও নুসরাত নিজেদের সোশ্যাল মিডিয়া থেকে একই সময়ে একটি করে ছবি শেয়ার করেছেন। এই পোস্ট করা ছবিতে দুজনকের একই রঙের জামা পরে দেখা গেছে। নুসরাতকে গেছে গাঢ় নীল রঙের একটি ড্রেসে।

আর ঐ সময়েই টলিউড অভিনেতা যশ দাসগুপ্ত নিজের অ্যাকাউন্ট থেকে যে ছবি শেয়ার করেছিলেন সেখানে দেখা গেছে যশ দাসগুপ্তও গাঢ় নীল রঙের একটি জ্যাকেট কাটিং টিশার্ট পরেছিলেন এবং তার সঙ্গে নীল রঙের জিন্স পরেছিলেন। ছবিটি তিনি বসে তুলেছেন।

সম্প্রতি এই ছবি শেয়ার করে অভিনেতা ক্যাপশানে লিখেছেন “আমর মাথায় লক্ষ্য লক্ষ্য ছিন্তা। কিন্তু আমাকে প্রশ্ন করলে, আমি শুধুই হাসব।“ অভিনেতার ছবিতে এমন ক্যাপসান দেখে অবাক হয়েছেন সকলেই। এতকিছুর মধ্যে টলিউড অভিনেতা যশ দাসগুপ্তের এমন পোস্ট দেখে অবাক হয়েছেন সকলেই। সকল নেটিজেনদের মধ্যে এই পোস্ট দেখে অনেকে প্রশ্ন জেগেছে।

তাদের মধ্যে এমন প্রশ্ন জাগাটাই স্বাভাবিক কারণ চলতি বছরে গত কয়েকমাস ধরে নুসরাত জাহানের নাম বারবার জড়িয়েছে যশ দাসগুপ্তের সঙ্গে। হাসপাতালে যাওয়া থেকে ঈশানকে নিয়ে বাড়ি ফেরা পর্যন্ত তার সঙ্গে ছিলেন যশ দাসগুপ্তই। সম্প্রতি সবটাই পরিষ্কার সকলের কাছে।

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

Back to top button