বলিউড

আল্লু অর্জুনের ‘পুষ্পার’ রেকর্ড ভাঙতে এবার একসাথে আসছে অক্ষয় এবং টাইগার! ১ ঘন্টাতেই ১ মিলিয়ন, ট্রেলারে ঝড় তুলেছে ‘বড় মিয়া ছোট মিয়া’, উচ্ছ্বসিত ভক্তগণ

বলিউডে আবারও এক নতুন ছবি আসতে চলেছে। একই ফ্রেমে দেখা মিলবে অক্ষয় কুমার ও টাইগার শ্রফের। ছবির নাম ‘বাড়ে মিয়া ছোটে মিয়া’। পুরোপুরি অ্যাকশন নির্ভর সিনেমা ট্রেলার দেখে ইতিমধ্যেই স্পষ্ট হয়েছে। মঙ্গলবার ৮’ই ফেব্রুয়ারি মুক্তি পেল এই ট্রেলার। ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই উন্মাদনা শুরু হয়ে গিয়েছে ভক্তদের মধ্যে। এক ঘন্টায় এক মিলিয়ন ভিউজ হয়েছে এই ট্রেলারের। দর্শকদের উন্মাদনা দেখেই আন্দাজ করা যাচ্ছে এই ছবি দর্শকমহলে ঠিক কতটা প্রভাব ফেলতে চলেছে।

ছবিটির পরিচালনার দায়িত্বে রয়েছেন আলি আব্বাস জাফর। এই ছবিতে প্রথমবার একসাথে দেখা মিলবে অক্ষয় কুমার ও টাইগার শ্রফের। অবশ্য এই নামে এর আগেও সিনেমা হয়েছে। ১৯৯৮ সালে এই একই নামে ছবি মুক্তি পেয়েছিল বলিউডে। সেই ছবিতে বাড়ে মিয়া হিসেবে অমিতাভ বচ্চন ও ছোটে মিয়া হিসেবে গোবিন্দাকে দেখা গিয়েছিল। সেই ছবি এখনো মনে রেখেছেন দর্শকরা। তবে এবার বাড়ে মিয়া অর্থাৎ অক্ষয় কুমার ও ছোটে মিয়া অর্থাৎ টাইগার শ্রফের জুটি কতটা প্রভাব ফেলে সেটাই দেখার।

সম্প্রতি এই ছবির ট্রেলার শেয়ার করে ক্যাপশনে অভিনেতা লিখেছেন, যখন টাইগার শ্রফ এই পৃথিবীতে জন্মেছিলেন তখন সিনেমা জগতে আত্মপ্রকাশ করেছিলেন অক্ষয় কুমার। তারপরও তার সাথে মোকাবিলা করবে ছোট মিয়াযা? তিনি এই মোকাবেলার জন্য প্রস্তুত। অভিনেতার এই পোস্টে বলিউডের একাধিক তারকারা কমেন্ট করে নিজেদের উচ্ছ্বাসের কথা জানিয়েছেন। তা ভিডিওর কমেন্ট বক্সে চোখ রাখলেই স্পষ্ট হবে।

বলিউডের দুই প্রজন্মের দুই অ্যাকশন হিরোকে দেখা যাবে এই ছবিতে। দুই অভিনেতার ভক্তগণ রীতিমতো উচ্ছ্বসিত আসন্ন এই ছবি নিয়ে। ‘ফুল অন অ্যাকশন’ থাকছে গোটা ছবিতে। ২০২৩’এর বড়দিনে মুক্তি পেতে চলেছে এই ছবি।

Back to top button