বাংলা সিরিয়াল

‘এভাবে অপমান করবেন না ডাক্তারদের’! ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকের প্রোমো দেখে চরম ক্ষুব্ধ দর্শকমহল

এই মুহূর্তে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘এই পথ যদি না শেষ হয়’। বর্তমানে এই ধারাবাহিকটি টিআরপি তালিকায় বেশ ভাল ফলাফল করছে। যা থেকে প্রমাণ হয়ে গিয়েছে ধারাবাহিকের গল্প, অভিনয় নেটিজেনদের অত্যন্ত পছন্দ হয়েছে। তবে এবার ধারাবাহিকের নতুন প্রোমো দেখে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ক্ষোভ প্রকাশ করতে দেখা গেল দর্শকদের একাংশকে। কারণ তারা মনে করছেন এই নতুন প্রোমোর মাধ্যমে ডাক্তারির মতো একটি সম্মানজনক পেশাকে অপমান করছেন ধারাবাহিকের সঙ্গে যুক্ত নির্মাতা এবং কলাকুশলীরা।

প্রসঙ্গত ধারাবাহিকে সোনা নামের একটি চরিত্র যিনি পেশায় ডাক্তার তাকে বেশ হ্যাংলা ভাবে ফুটিয়ে তুলছেন ধারাবাহিকের পরিচালক। এই দৃশ্য দেখেই আপত্তি জানিয়েছেন দর্শকদের একটি বড় অংশ। তারা মনে করছেন এতদিন যেভাবে ধারাবাহিকের গল্প চলছিল তা বেশ উপভোগ্য ছিল। কিন্তু এবার হাসির ছলে হলেও ডাক্তারের মতো পেশাকে অপমান করা হচ্ছে বলে আপত্তি জানিয়েছেন তারা।

তবে পাল্টা ধারাবাহিকের অনুগামীরা জানিয়েছেন সবটাই মজার ছলে করা হয়েছে। তাই কখনোই ডাক্তারির মতো পেশাকে অপমান করার কোন উদ্দেশ্য নির্মাতাদের ছিল না। তবে নেটিজেনদের আপত্তি দেখার পর ধারাবাহিক এর নির্মাতারা কি সিদ্ধান্ত নেন তা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন দর্শকরা।

Back to top button