বাংলা সিরিয়াল

‘তুমি তো তোমার দাদার ব্যাট চুরি করে ক্রিকেট খেলতে যেতে’! দাদাগিরির মঞ্চে সৌরভ গাঙ্গুলীর রহস্য ফাঁস করলো খুদে প্রতিযোগী

এই মুহূর্তে বাংলার অন্যতম সেরা রিয়েলিটি শো বললেই উঠে আসে জি বাংলার দাদাগিরির কথা। দীর্ঘদিন ধরে এটি সঞ্চালনার দায়িত্বে রয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সৌরভ গাঙ্গুলী। মাঝেমধ্যেই বিভিন্ন সেলিব্রিটিদের এখানে অতিথি তালিকায় উপস্থিত থাকতে দেখা যায়। তবে এবার সেলিব্রিটি নন বরং বেশ কয়েকজন খুদে প্রতিযোগীকে উপস্থিত থাকতে দেখা গেল দাদাগিরির নতুনপর্বে। যেখানে খেলার পাশাপাশি তাদের সঙ্গে আলাপচারিতা করতে দেখা গেছে স্বয়ং সৌরভ গাঙ্গুলীকে।

প্রসঙ্গত সেখানেই এক ক্ষুদে প্রতিযোগী দাদাগিরির নামকরণ নিয়ে কথা বলতে গিয়ে জানিয়েছে সৌরভ গাঙ্গুলীকে যেহেতু সকলে দাদা বলেন, তাই তার নাম থেকেই রিয়েলিটি শোটির নাম দাদাগিরি রাখা হয়েছে। পাশাপাশি সে জানিয়েছে সৌরভ গাঙ্গুলী প্রথমে ফুটবল দিয়ে শুরু করলেও এরপর দাদা স্নেহাশিষ গাঙ্গুলির ক্রিকেটের ব্যাট চুরি করে ক্রিকেট খেলতে চলে যান। বলাই বাহুল্য তার সঙ্গে সৌরভ গাঙ্গুলীর আলাপচারিতা দারুন উপভোগ করেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত এই মুহূর্তে টিআরপি তালিকা উপরের দিকে অবস্থান করছে জি বাংলা দাদাগিরি। যা থেকে প্রমাণ হয়ে গিয়েছে ন বছর পেরিয়ে যাওয়ার পরেও নিজের জনপ্রিয়তা ধরে রাখতে সক্ষম হয়েছে সৌরভ গাঙ্গুলী সঞ্চালিত এই রিয়েলিটি শো। পাশাপাশি এবার ছোট্ট প্রতিযোগীদের এনে আরো একবার দর্শকদের মন জয় করেছে জি বাংলা দাদাগিরি।

Back to top button