বলিউড

পাঠানকে নকল করে এগোতে চাইছেন সলমান! ওই একই চুলের স্টাইল, দৃঢ় চাহনি, শাহরুখ ভক্তরা বিস্তর মিল পাচ্ছেন শাহরুখের সঙ্গে সলমানের নতুন ছবির লুকের, তুমুল শোরগোল নেট মাধ্যমে

এখন আপাতত তাদের পাঠান (Pathan)জ্বরে বুঁদ। আর মাত্র একটা দিন। তারপরেই দেশজুড়ে মুক্তি পেতে চলেছে শাহরুখের(Shahrukh Khan) দীর্ঘ প্রতীক্ষিত ছবি পাঠান। তবে ছবির আগে থেকেই শাহরুখের লুক কি হতে চলেছে এই ছবিতে সেই নিয়ে চর্চা ছিল বিস্তর। অবশেষে যখন তার পেশী বহুল চেহারা সেই সঙ্গে লম্বা চুল সামনে এলো অবতারে আনন্দে আত্মহারা হয়ে উঠেছিলেন প্রত্যেকে। এমনকি অতি বড় নিন্দুক পর্যন্ত হাততালি দিয়েছিলেন।

তবে আজ আর এক চমক সামনে এলো। ‘কিসিকা ভাই কিসি কা জান’ (Kisi Ka Bhai Kisi ka Jan)সলমানের(Salman Khan) আগাম এই ছবির পোস্টার এল অবশেষে সামনে। আর সেখানেও সলমানকে দেখে ঢোক গিলছেন তার ভক্তরা। এ তো একেবারে হুবহু শাহরুখকে নকল করেছেন ভাইজান! ওই একই রকম চুল একই রকম অবতারে হাজির হয়েছেন ঠিক পাঠানের মতই।

আগামী ২৫ তারিখ রিলিজ করছে পাঠান। আর ওই দিনই সলমান অভিনীত ছবির টিজার প্রকাশ্যে আসছে। তাহলে কি এটাও দুই বন্ধু আগে থেকে প্ল্যান করে ঠিক করে রেখেছিল? প্রশ্ন উঠছে অন্তরেই। অন্যদিকে কিছুদিন আগে শাহরুখকে তার অনুরাগীরা প্রশ্ন করেছিলেন জিরো ছবির মত তারা কি আবার এক হয়ে অতিথি হিসেবে আসতে পারেন একে অপরের ছবিতে? তার উত্তরে শাহরুখ জানিয়েছিলেন,’ পাঠান সবার ছবি ভাইজান চাইলে আসতেই পারে’।

পাঠান ছবির মুক্তির দিনেই বড় পর্দায় প্রথমবার এই টিজার দেখানো হবে সলমানের ছবির। যদিও এই ছবির কিছু ঝলক আগেও সামনে এসেছিল। কিন্তু আপাতত সবাই পাঠান নিয়েই বেশি মাতামাতি করছেন। অন্যদিকে সালমানের ঝুলিতে একটার পর একটা নতুন ছবি রয়েছে। ‘কিসিকা ভাই কিসি কা জান’ ছবির পর মুক্তি পাবে টাইগার থ্রি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh