বাংলা সিরিয়াল

মধু মাসে রিসেপশন লুকে চমকে দিলেন রুশা, নীল বেনারসি নয় দুধ সাদা লেহেঙ্গা সঙ্গে জমকালো হীরের গয়নায় ছিল সাহেবিয়ানা ছাপ স্পষ্ট, অভিনেত্রীর দিকেই চোখ আটকে সবার

মাঘ মাস পরতেই বিয়ের সানাই বাজতে শুরু করেছে টলিউড(Tollywood) ইন্ডাস্ট্রিতে। এবার সাত পাকে বাঁধা পড়লেন টলিউড ইন্ডাস্ট্রির প্রখ্যাত অভিনেতা রুশা চ্যাটার্জী(Roosha Chatterjee)। তোমায় আমায় মিলে খ্যত এই অভিনেত্রী শেষমেষ বাবা-মায়ের পছন্দ করা পাত্রীকেই জীবনসঙ্গী বানিয়েছেন। পাত্র বিদেশে কর্মরত অনুরণ রায় চৌধুরী(Anurana Ray Chowdhury)।তবে দেখাশোনার মাঝেই গড়ে উঠেছে দুজনের প্রেমের সম্পর্ক।

পাত্র মার্কিন মুলকের বাসিন্দা। সেখানে ওয়াশিংটনে সিয়াটেলে থাকেন তিনি। মাইক্রোসফট অফিসে ইঞ্জিনিয়ার অনুরণ। বিয়ের পর অভিনেত্রীর গন্তব্যও সেখানে। পাশাপাশি জানা গিয়েছে বিয়ের পর নিজের অভিনয় জগতে টাটা বাই বাই বলবেন তিনি।

গত ২০ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসেছিলেন তিনি। লাল বেনারসি সেই সঙ্গে গা-ফোরটি সোনার গয়নার অপরূপ সাজে মোহময়ী লাগছিল তারকাকে। অন্যদিকে বর ঘিয়ে রঙা পাঞ্জাবি ধুতি। তবে তাদের বিয়ের ছবি সামনে আসতেই ব্যাপক ট্রোল (Trolling) এর শিকার হতে হয়েছিল দুজনকে। কেউ তার বরকে ভাই বলেছে। আবার কেউ কটাক্ষ করেছে দুজনকে নিয়েই। কিন্তু সেসব বিষয়কে পাত্তা না দিয়ে দুজনে বিয়ের জিতে নিতি সুস্থভাবে পালন করেছেন এবং সামাজিক মাধ্যমে ছবিও ভাগ করে নিয়েছেন।

আর বিয়ের ছবির কিছুদিনের পরেই সামনে এলো রিসেপশনের ছবি। নবদম্পতি এই দিনও সাজলেন এক অপরূপ অন্য সাজে। বাঙালি নয় গোটা পোশাকে সাহেবি ছাপ ছিল স্পষ্ট। বৌভাতে রুশা পরেছিলেন সাদা কারুকার্য করা লেহেঙ্গা। সঙ্গে হীরের গয়না, চুল ছিল খোলা। সম্পূর্ণ ভিন্ন লুক ট্রাই করেছেন অভিনেত্রী। অন্যদিকে জামাই বাবাজির পরনে ছিল গর্জাস পার্পেল স্যুট। সাদা জামার উপরে স্যুট পড়েছিলেন তিনি। ছবিতে স্পষ্ট খুব গল্প নিয়ে এর মধ্যেই একে অপরকে আপন করে নিয়েছেন নব দম্পতি।

 

View this post on Instagram

 

A post shared by The Wedding Canvas (@twc2014india)

প্রসঙ্গত, ওগো বধূ সুন্দরী ধারাবাহিকে ঋতাভরির বোন লাবণ্য চরিত্রে অভিনয় করে দর্শকদের সামনে আসেন তিনি। তারপর একে একে তোমায় আমায় মিলেতে মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে তাকে। এই ধারাবাহিক তাকে তুমুল জনপ্রিয়তা এনে দিয়েছিল। এরপর কুসুমদোলা, জয় মা দূর্গা, সাত ভাই চম্পা, সাধক বামাক্ষ্যাপার মত ধারাবাহীকে অভিনয় করতে দেখা গিয়েছে রুশাকে।

 

View this post on Instagram

 

A post shared by The Wedding Canvas (@twc2014india)

Back to top button

Ad Blocker Detected!

Refresh