বাংলা সিরিয়াল

‘ইতিহাস সৃষ্টি করা কে আপন কে পর এখনো সিরিয়ালের ট্যাগলাইন’! শেষ হয়ে যাওয়া ধারাবাহিকের আবার উঠে এলো জলসারই নতুন শুরু হওয়া ধারাবাহিকের প্রমোতে? সামনে এলো ‘মেয়েবেলা’র নতুন প্রমো

সবে একটা পর্ব সম্প্রচারিত হয়েছে স্টার জলসার(Star Jalsha) নতুন ধারাবাহিক মেয়েবেলার(Meyebela)। আর প্রথম দিনেই বাজিমাত ধারাবাহিকের(Bengali Serial)। সাধারণের গল্প ঠিক সাধারণের মোড়কে প্রচার করা হয়েছে এই ধারাবাহিকে। আর তাতেই খুশি দর্শক। কোনরকম অতিরঞ্জকতা নেই, নায়িকার চুল উড়িয়ে চোখ নাক মুখ দেখিয়ে এন্ট্রি নেই, বিলাসবহুল বাড়ি নেই। পুরোটাই আর বাকিটা সাধারণ পরিবারের গল্পের মতই পরিবেশন করা হয়েছে প্রথম দিন।

আর ধারাবাহিককে ঘিরে দর্শকদের উৎসাহ এতটাই ছিল যে টিভিতে সম্প্রচারের আগেই ওয়েব মাধ্যমে দেখে ফেলেছেন বহু দর্শক। ইতিমধ্যে সামনে এসেছে ধারাবাহিকের আরেকটি নতুন প্রমো। গল্পের শুরুতেই দেখা দিয়েছে নায়ক ডোডোর বিয়ের ঠিক হয়েছে তার ছেলেবেলার বন্ধু চাঁদনীর সঙ্গে। অন্যদিকে গল্পের নায়িকা মৌ বাড়িতেই নিচে ভাড়া থাকে। তাকে বাড়ির প্রত্যেকে পছন্দ করলেও নায়কের মা বিথী দু চোখে দেখতে পারেনা। কোন এক অজ্ঞাত কারণে ক্ষোভ জমে আছে তার ওপর।

প্রমোতে দেখা গিয়েছে বিথী এবং তার দুই যা শাড়ি বাছছে ছেলের বিয়েতে পড়ার জন্য। এর মাঝেই মৌ এসে উপস্থিত হয়েছে ঠাকুমাকে পান দেওয়ার জন্য। মৌকে দেখে মুখ ফিরিয়ে নেয় বিথী। ডোডোর বোন যখন মৌকে তার ভাইয়ের বউয়ের বালা দেখায় তখন বিথী পরিষ্কার জানিয়ে দেয় বিয়ে পর্যন্ত যেন সে উপরে না আসে। এখানেই শেষ হয়েছে নতুন প্রমো। আর প্রমোর ট্যাগলাইন হিসেবে ব্যবহার করা হয়েছে স্টার জলসার অপর জনপ্রিয় ধারাবাহিক ‘কে আপন কে পর'(Ke Apon Ke Por) এর নাম।

স্বাভাবিকভাবে জবা ভক্তদের চোখ এড়াইনি এই নাম। তারা আবার পুরনো ধারাবাহিকের রেশ টেনে এনে মেতে উঠেছে তাদের পছন্দের ধারাবাহিককে নিয়ে। একজন লিখেছেন,’ ইতিহাস সৃষ্টি করা কে আপন কে পর। এখন কোন সিরিয়ালের ট্যাগলাইন’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh