বাংলা সিরিয়াল

‘সত্যি মেয়েবেলা একটা বাস্তবধর্মী সিরিয়াল হতে চলেছে’! নতুন শুরু হওয়া মেয়েবেলা সিরিয়ালের প্রশংসা থামছেই না দর্শকদের মুখে, মাত্র এক দিনেই সমস্ত ক্যারেক্টার ঘরের লোক হয়ে উঠেছে, ‘খানিকটা খড়কুটোর ছোঁয়া পেলাম’!

২৩ তারিখ থেকে স্টার জলসায়(Star Jalsha) যাত্রা শুরু করেছে মেয়েবেলা(Meyebela) ধারাবাহিক(Bangla Serial)। একটু একটু করে পথ চলা শুরু করলেও মাত্র দুদিন পথচলা শুরু করেই দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। যার মূলে রয়েছে সাধারণ গল্পের বুনন। ধারাবাহিক প্রেমীরা ইতিমধ্যে লেখালেখি শুরু করেছেন মেয়েবেলাকে নিয়ে।

এক নেটিজেন ধারাবাহিকের সঙ্গে মিল খুঁজে পেয়েছেন খড়কুটো(Kharkuto) ধারাবাহিকের। তার কথা অনুযায়ী মেয়েরা কখনো মেয়েদের আপন হয় না। কিন্তু সিরিয়ালটা দেখাতে চেয়েছে মান অভিমান যাই থাকুক না কেন দিনশেষে মেয়েরাই হল মেয়েদের সবথেকে আপন। এবেলাতে তিন জায়ের বন্ডিংটা সত্যিই অনেক যৌথ ফ্যামিলিতে দেখা যায় এখনো। তিন জায়ের বন্ডিং এই সিরিয়ালটার প্লাস পয়েন্ট। সত্যিই মেয়েবেলা একটা বাস্তবধর্মী সিরিয়াল হতে চলেছে।’

পাশাপাশি ধারাবাহিকের নায়িকা মৌ চরিত্রটিকে যেভাবে তুলে ধরা হয়েছে তাতেও খুশি দর্শক। গল্প অনুযায়ী মৌ যে ছেলেবেলায় নিজের বাবা মাকে হারিয়ে মাসি মেসোর চক্ষু সুল হয়ে বড় হয়েছে। মাসির বাড়ির যাবতীয় কাজ তাকে করতে হয়। এবং তার সঙ্গে গল্পের নায়ক নির্ঝর এবং তার বোন টিকলির যে একটা অদৃশ্য বন্ধন গড়ে উঠেছে। মৌয়ের অসহায়তার মাঝেও যে তারা স্তম্ভ হয়ে দাঁড়িয়েছে এটা দেখেই খুশি দর্শক।

কিছু ক্ষেত্রে দাবি উঠেছে ধারাবাহিক টিআরপি তালিকা তে ভালো ফলাফল করে। কেউ কেউ আবার ইতিমধ্যে ধারাবাহিকের পাশে দশে দশ বসিয়ে দিয়েছে। বোঝাই যাচ্ছে একের পর এক মহারথীকে নিয়ে শুরু হওয়া এই ধারাবাহিক লম্বা রেসের ঘোরা হতে চলেছে। জানিয়ে দর্শক ইতিমধ্যে মাতামাতি শুরু করে দিয়েছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh