বাংলা সিরিয়াল

বাংলা সিরিয়ালে আর কী কী দেখতে হবে কে জানে?প্রাক্তন স্ত্রী গুড্ডির ফুলশয্যায় অনুজকে আড়ি পাততে দেখে বলছেন নেটিজেনরা!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক গুড্ডি। এই ধারাবাহিকে দেখা যায় যে, অনুজ প্রথমে গুড্ডিকে বিয়ে করে কিন্তু তখন সে গুড্ডিকে ভালোবাসতো না,তখন অনুজ শুধুই শিরিন শিরিন করতো, এরপর সে গুড্ডিকে ডিভোর্স দেয় এবং শিরিনকে বিয়ে করে। শিরিনকে বিয়ে করার পরে সে গুড্ডির প্রতি অন্তরে টান অনুভব করতে থাকে। এই সময় সে গুড্ডির সাথে আলাদাভাবে রাত্রি যাপন করে।

এই সময় থেকে গুড্ডি শুধু অপমানিত হতে থাকে অনুজের কারণে কিন্তু অনুজ সবার সামনে সত্যিটা স্বীকার করতে পারে না যে, সে গুড্ডির সাথেই থাকতে চায়। এরপর গুড্ডির সাথে যুধাজিৎ এর বিয়ে ঠিক হলে অনুজ নিজের অ্যাক্সিডেন্ট করে ইচ্ছাকৃতভাবে এবং তারপর শিরিনের কাছ থেকে ডিভোর্স চায়, শিরিন তখন নিজের প্রেগনেন্সির কথা বললে অনুজ বাধ্য স্বামী হয়ে ওঠে।

এরপর শিরিন প্রেগন্যান্ট শুনে গুড্ডি যুধাজিৎকে বিয়ে করতে রাজি হয়। এইবার গুড্ডি আর যুধাজিতের ফুলশয্যার দিন অনুজ ভাবে সে ব্যালকনির কাছে গিয়ে আড়ি পাতবে‌। যা দেখে সবাই বলছেন যে, বাংলা সিরিয়ালে আর কী কী দেখতে হবে কে জানে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে, “অনুজ: মনে হয় ঘুমিয়ে পড়েছে (শিরিন)। পাশের ঘরে গুড্ডি-যুধাজিৎ ফুলশয্যা করছে। দুজনে হয়তো গভীর ভালোবাসায় ডুবে আছে। আমি দরজার বাইরে দাঁড়িয়ে থাকবো balconyতে।

এদিকে শিরিন উঠে গেছে

মানে just যা তা

#গুড্ডি precap”

Back to top button

Ad Blocker Detected!

Refresh