Storyটলিউড

শ্যুটিং না থাকলে আর পাঁচটা মায়ের মতোই ইউভানকে স্নান করানো থেকে খাওয়ানো সবটাই একা হাতে সামলান শুভশ্রী!

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী, অভিনয়ের সাথে সাথে তিনি একজন সফল মা। একই সাথে পর্দায় যেমন জাঁকিয়ে ছবি করছেন তিনি তেমনি মা হিসেবে নিজের দায়িত্ব‌ও সমানভাবে পালন করেছেন তিনি। সম্প্রতি শুভশ্রীর একটি নতুন ছবি মুক্তি পেয়েছে, এই ছবির নাম ‘ডক্টর বক্সী’। সম্প্রতি তার ব্যক্তিগত জীবন ও ইউভানকে নিয়ে একটি সংবাদ মাধ্যমে খোলামেলা সাক্ষাৎকার দিয়েছিলেন অভিনেত্রী। সেই সাক্ষাৎকারে নতুন বছরের শুরুতে নর্থ বেঙ্গল বেড়াতে যাওয়া প্রসঙ্গে শুভশ্রী বলেন যে, “ ঘুরতে যাওয়া মানেই তো একটা সুন্দর অনুভূতি, আর সঙ্গে যদি রাজ আর ইউভান থাকে তাহলে তো কথাই নেই…”

সেখানে গিয়ে এলিফ্যান্ট সাফারি করা প্রসঙ্গে শুভশ্রী বলেন, তিনি আর রাজ তো এর আগেও এলিফ্যান্ট সাফারি করেছেন তবে ইউভানের জন্য এই সাফারি টা প্রথম ছিলো, ইউভান সেটা বেশ এনজয় করেছে দেখে ওনারা খুশি। এরপর অভিনেত্রী কে জিজ্ঞেস করা হয় যে, টলিউডের জনপ্রিয় অভিনেত্রী হিসেবে পর্দায় নিজের কাজ এবং মাতৃত্ব দুটো একসাথে কী করে সামলান তিনি? এই প্রশ্নের উত্তরে স্বভাব সুলভ হাসি হেসে অভিনেত্রী বলেন,“ হয়ে যায়।

আমি জানি ইউভানের সঙ্গে আমায় কখন থাকতে হবে, কখনও কাজে যেতে হবে। আমি যখন কাজে যাই ইউভানের দেখাশোনার জন্য যাঁরা রয়েছেন, ওঁরা সামলে নেন। আর ও যেহেতু ছোট থেকেই দেখছে, এভাবেই বড় হচ্ছে, তাই আমি না থাকলেও ইউভান অ্যাডজাস্ট করে নেয়। তবে আমি বাড়ি থাকলে ও আর কিছুই চেনে না। আমার সঙ্গেই থাকতে চায়।”

অভিনেত্রী জানান যে, তিনি বাড়িতে থাকলে আর পাঁচটা মায়ের মতোই ইউভানকে স্নান করানো থেকে খাবার খাওয়ানো
সবটাই তাকে করতে হয়। স্কুলে ইউভানের আচরণ প্রসঙ্গে শুভশ্রী বলেন,“ ঈশ্বরের কৃপায় ইউভান ইজ এ ভেরি হ্যাপি চাইল্ড, ফ্রেন্ডলি চাইল্ড। স্কুলে গিয়ে অনেক বাচ্চাই কান্নাকাটি করে, তবে ও সেটা করেনি। প্রথম দিন থেকেই ও সকলের সঙ্গে মিশে গিয়েছিল। স্কুলে যেতে ওর ভালোই লাগে।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh