টলিউড

‘এ কেমন কম্বিনেশন.. কমলা তিলক নীল-সাদা শাড়ি’ – পুজো দিয়ে ছবি পোস্ট করেও সোশ্যাল মিডিয়াতে ট্রোলের শিকার অভিনেত্রী স্বস্তিকা! দেখুন কী যোগ্য জবাব দিলেন অভিনেত্রী

টলিউডের ধরা বাঁধা ছাঁচের অভিনেত্রীদের বাইরে একদম অন্য ধারার একজন অভিনেত্রী হলেন স্বস্তিকা মুখার্জি। শুধু অভিনয় নয় নিজের ফ্যাশন সেন্সর জন্যও যথেষ্ট সমাদৃত তিনি। অভিনেত্রী তাঁর অভিনয় দক্ষতার জন্য প্রশংসা পেলেও বিভিন্ন সময় সোশ্যাল মিডিয়াতে সমালোচনার সম্মুখীন হন। যেমন নীল সাদা শাড়ি পড়ে কালীঘাটের মন্দিরে পূজা দিতে গিয়েছিলেন অভিনেত্রী। পুজো দিয়ে মাথায় কমলা রঙের সিঁদুরের টিকা পড়ে সোশ্যাল মিডিয়াতে ছবি পোস্ট করা মাত্রই এলো যত বিপত্তি।

কমলা সিঁদুর দেখে একেবারে ধেয়ে এলো প্রশ্ন। কালীঘাটের মন্দিরে মা কালী কে যে কমলা সিঁদুর দেওয়া হয়, তা আমরা প্রত্যেকেই জানি। আর মায়ের চিহ্ন স্বরূপ ভক্তের কপালেও সেই সেই সিঁদুরের ফোঁটা দেওয়া হয়। এই নিয়মের ব্যতিক্রম হলো না অভিনেত্রীর ক্ষেত্রেও। তবে সাধারণ ব্যাপারেও শুরু হলো কটাক্ষ।

নেট পাড়ায় একজন যেমন লিখেছেন, ‘এ কেমন কম্বিনেশন.. কমলা তিলক নীল-সাদা শাড়ি’। সেই নেটিজেন আবার রাজনৈতিক মন্তব্য করে লেখেন, ‘পিসির সাথে কমলার শত্রুতা আছে..’। তবে এই ধরনের কমেন্ট নজর এড়ায়নি অভিনেত্রীর। তিনি সপাটে উত্তর দেন, ‘মা কালী কি এবার তাহলে নীল-সাদা সিঁদুর পরা শুরু করবেন?’

প্রসঙ্গত সোমবার থেকেই অভিনেত্রীর প্রিয় বন্ধু মীর আফসার আলীর গপ্পো মীরের ঠেঁকের যাত্রা শুরু হয়েছে। তাঁর শুভ কামনা করেই কালীঘাটের মন্দিরে পুজো দিয়েছিলেন স্বস্তিকা। সেই সঙ্গে পুজোর ফুল আর সিঁদুর মীরের কপালে ছুঁয়ে বন্ধুর মঙ্গল কামনা করেছেন তিনি। সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী লিখেছিলেন, ‘আজকে একজনের খুব বড় দিন, বড় দিন বলতে আমরা যা বুঝি তার চেয়েও বড় দিন। গপ্পো MIR – এর ঠেক শুনবেন, শোনাবেন। আমার খুবই ভালবাসার মানুষ, তার জন্য রইল অনেকটা ভালবাসা, শুভেচ্ছা এবং ঈশ্বরের আশীর্বাদ। মা কালীকে বলেছি যে এমন হিট হোক, সব বল যেন মাঠের বাইরে গিয়ে পড়ে’। একই সাথে ইউটিউব লিঙ্কও শেয়ার করেছেন তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh