বাংলা সিরিয়াল

নতুন ধারাবাহিকের হাত ধরে পর্দায় ফিরছেন মাধবীলতা ওরফে শ্রাবণী ভূঁইয়া! টিআরপি ভালো থাকা এমন কী স্লটলিডিং করার পরেও বন্ধ হয়ে যায় মাধবীলতা! এবার এই সবটা নিয়ে অকপটে অভিনেত্রী শ্রাবণী

বাংলা ধারাবাহিক জগতের ধারাবাহিক ছিল ‘মাধবীলতা’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ মাধবীলতার চরিত্রে অভিনয় করেছিলেন একজন হাসিখুশি, মিষ্টি অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া। তাঁর সাবলীল অভিনয় দক্ষতা, কথা বলার ধরন, হাঁটাচলার ধরন সমস্তটাই খুব তাড়াতাড়ি মন জয় করে নিয়েছিল মানুষের।

গাছ অন্ত প্রাণ মাধবীর চরিত্র এতটাই জনপ্রিয়তা অর্জন করেছিল দর্শক মহলে যে টিআরপি রেটিং খুবই ভালো ছিল। এছাড়াও স্লটলেডিং করতে দেখা গিয়েছে এই ধারাবাহিককে। আর তাইতো মাধবীর দেওয়া সেই ডায়লগ, ‘মাইনষের জাত কী এই পৃথিবীতে একাই বাঁইচবেক? আর কেউ বাঁইচবেক নাই? কোনো গাছ বাঁইচবেক নাই? কোনো পশু বাঁইচবেক নাই? কোনো পাখি বাঁইচবেক নাই?’ এখনো মানুষের কাছে জনপ্রিয়।

তবে এত জনপ্রিয়তা সত্ত্বেও মাত্র তিন মাসেই পথচলা শেষ হয়েছিল এই ধারাবাহিকের। স্বভাবতই দর্শক মহলের সাথে মন খারাপ হয়েছিল অভিনেত্রী শ্রাবনীর নিজেরও। তবে ধারাবাহিক শেষ হয়ে যাওয়ার পর কানাঘুষোয় শোনা যায় আবার নাকি নতুন সিরিয়ালের হাত ধরে ফিরতে চলেছেন শ্রাবণী। এমনকি নাকি রীতিমতোই শুট হয়ে গিয়েছে তার প্রমোর। তবে এই নিয়ে অভিনেত্রী এক সংবাদমাধ্যমকে জানান এখনো পর্যন্ত তাঁর কাছে এই ধরনের কোনো খবর নেই। তবে হ্যাঁ তিনি যেহেতু কাজ পাগল তাই খুব শীঘ্রই তিনি কাজে ফিরতে চান।

এরপরে অভিনেত্রীর কাছে জানতে চাওয়া হয় তাঁর জীবনে বিশেষ কোনো মনের মানুষ আছে কিনা। সেই উত্তরে অভিনেত্রী বলেন যে না এখনো তাঁর কোনো মনের মানুষ নেই। তবে ইদানিং তিনি বৃষ্টি আর গাছের প্রেমে পড়েছেন। তবে অভিনেত্রী নিজে তাঁর পরিবারের সাথে সময় কাটাতে খুব পছন্দ করেন। তাই তিনি চান তাঁর মনের মানুষটিও যেন এমনই হয়।

প্রসঙ্গত আমরা সকলেই জানি মাধবীলতা ধারাবাহিক দেখানো হয় সে নাকি ফিজিক্সে ৯৯ নম্বর পায়। বাকি এক নম্বর সে পায়নি তার কলমের কালি শেষ হয়ে যাওয়ায়। এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে বেশ ভাল রকম ট্রলিং হয়। তবে অভিনেত্রীর কথায় এই ট্রলিং হওয়াটা তাঁর কাছে ছিল হীতে বিপরীত। কারণ এর ফলে তিনি আরো অনেক বেশি করে মানুষের কাছাকাছি পৌঁছাতে পেরেছিলেন। এছাড়াও অভিনেত্রী সম্পূর্ণ ইন্টারভিউতে বারবার স্নেহাশীষ চক্রবর্তীকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন মাধবীলতা চরিত্রকে সৃষ্টি করার জন্য এবং সেই চরিত্রতে তাঁকে কাস্ট করার জন্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh