বাংলা সিরিয়াল

মিঠাইকে কপি করে গুলি লেগে মারা যাবে জ্যাস সান্যাল! নতুন প্রোমো দেখে চোখ কপালে উঠেছে দর্শকের

বর্তমান সময় সম্প্রচারিত হওয়া জি বাংলা জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হলো ‘জগদ্ধাত্রী’। ধারাবাহিকের মুখ্য চরিত্র অর্থাৎ জগদ্ধাত্রী চরিত্রে দেখতে পাওয়া যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিককে। খুব অল্প কয়েক দিনের মধ্যেই অভিনেত্রী অভিনয় দক্ষতা মন জয় করেছে দর্শকের। শুধু তাই নয় ধারাবাহিকের গল্পও একঘেয়ে ধারাবাহিকের থেকে অনেক আলাদা। ঠিক সেই কারণেই জগদ্ধাত্রীর গল্প দর্শক মহলে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে।

ধারাবাহিকের নিয়মিত দর্শকরা জানবেন ধারাবাহিকে প্রথম থেকেই দেখানো হচ্ছে নায়ক এবং নায়িকা দুজনেই স্পেশাল ফোর্স পুলিশ অফিসার। অন্যদিকে নায়িকার সৎ বোনের বর উৎসব নায়ক স্বয়ম্ভুর সৎ ভাই। এদিকে উৎসব বিভিন্ন ধরনের বেআইনি কাজকর্মের সাথে যুক্ত থাকে। তাই তাকে ধরার জন্য উঠে পড়ে লেগেছে জগদ্ধাত্রী আর তার গোটা টিম। আবার পরিবারে স্বামী স্বয়ম্ভুকে তার পিতৃপরিচয় আর বাড়িতে সম্মান ফিরিয়ে দেওয়ার চেষ্টা করছে।

একই সাথে স্বয়ম্ভু আর উৎসবের জ্যাঠতুতো দিদি কৌশিকী মুখার্জী। বর্তমানে জগদ্ধাত্রীর গল্প এগোচ্ছে কৌশিকীকে মেরে ফেলার চেষ্টা আর তার মেয়ের গুলি লাগা নিয়ে। কৌশিকীকে মারার চেষ্টা করছে আর তাকে গুলি করতে গিয়েই তার গুলিটা এসে লাগে কৌশিকীর ছোট মেয়ে কাঁকনের গায়ে। সেই ছোট্ট বাচ্চা মেয়ে হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। এরই সাথে সে উৎসবের বিরুদ্ধে বিভিন্ন ধরনের প্রমাণ পায়। আর জগদ্ধাত্রী তাকে ধরানোর চেষ্টা করে।

এরই মধ্যে একদম নতুন প্রোমো এসে হাজির। যেখানে দেখা যাচ্ছে জগদ্ধাত্রী হাতে বন্দুক নিয়ে ছুটছে উৎসবের পিছনে। এরই সাথে দেখানো হলো স্বয়ম্ভু কৌশিকীকে বলছে আমি তো জগদ্ধাত্রীকে কখনো কিছু দেইনি তাই সরস্বতী পুজোর দিন একটা মঙ্গলসূত্র উপহার দেব। কৌশিকী তাকে বলে উৎসবের দিনে নিজের হাতে মঙ্গলসূত্রটা পরিয়ে দাও। কিন্তু অন্যদিকে দেখানো হয় মৃণাল জগদ্ধাত্রীকে পেছন থেকে কাঁচের একটা পাত্র দিয়ে আঘাত করে।

আর বন্দুকটা দিয়ে দেয় উৎসবের হাতে। বন্দুক পেয়েই উৎসবগুলি চালিয়ে দেয় জগদ্ধাত্রীকে আর সে মাটিতে পড়ে যায়। তাহলে এবার বেশ কিছু প্রশ্ন ওঠে। স্বয়ম্ভু কী জগদ্ধাত্রীকে উপহার দিতে পারবে? নাকি উৎসব সত্যিই জগদ্ধাত্রীর কোন ক্ষতি করে দিল?

Back to top button

Ad Blocker Detected!

Refresh