বলিউড

‘পরিবারের সঙ্গে বসে দেখা যাবে না পুষ্পা’! তামিল দর্শকদের আপত্তিতে এবার ‘পুষ্পা’ থেকে বাদ পরল রশ্মিকার বুকে আল্লু অর্জুনের হাত দেওয়ার দৃশ্যটি

সম্প্রতি মুক্তি পেয়েছে দক্ষিণী সুপারস্টার আল্লু অর্জুন অভিনীত ‘পুষ্পা’ ছবিটি যা প্রায় অপ্রত্যাশিতভাবে ভেঙে দিয়েছে একাধিক বক্স অফিস রেকর্ড। পাশাপাশি মাত্র দু দিনেই আয় করে ফেলেছে ১০০ কোটি টাকা। বলাই বাহুল্য সিনেমা বিশ্লেষকেরা মনে করছেন তামিল অভিনেতা আল্লু অর্জুনের অভিনয় জীবনের অন্যতম গুরুত্বপূর্ণ এবং সফল সিনেমা হতে চলেছে ‘পুষ্পা’। তবে এবার একটি সাহসী দৃশ্যের কারণে বিতর্কে জড়ালো জনপ্রিয় এই সিনেমাটি।

প্রসঙ্গত এই সিনেমায় আল্লু অর্জুন এর বিপরীতে দেখতে পাওয়া গিয়েছে জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানাকে। যিনি আল্লু অর্জনের পাশাপাশি অসাধারণ অভিনয় করে জয় করে নিয়েছেন দর্শকদের মন। কিন্তু সিনেমায় অভিনেতার সঙ্গে তার একটি সাহসী দৃশ্য ছিল ।যেখানে তার বুকে হাত রাখতে দেখা গিয়েছে অভিনেতা আল্লু অর্জুনকে। বলাই বাহুল্য এই দৃশ্যটি দেখে একশ্রেণীর তামিল দর্শক বেশ ক্ষুব্ধ হয়েছেন। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তারা জানিয়েছেন এই দৃশ্যের কারণেই পরিবারের সঙ্গে বসে দেখার মত সিনেমা নয় ‘পুষ্পা’।

তবে দর্শকদের এই আপত্তি অত্যন্ত গুরুত্বের সঙ্গে গ্রহণ করেছেন সিনেমা নির্মাতারা এবং জানা গিয়েছে সিনেমা থেকে ইতিমধ্যেই বাদ দেওয়া হয়েছে দৃশ্যটি। আগামীকাল থেকে সমস্ত সিনেমা হলে সাহসী দৃশ্য বাদ দিয়েই সিনেমাটি দেখানো হবে। তবে গোটা বিষয়টি নিয়ে সিনেমার মুখ্য চরিত্রদের কেউই কোন মন্তব্য করেননি।

Back to top button