বাংলা সিরিয়াল

রোহিত সেন মারা যেতেই শুরু শ্রীময়ী আর জুন আন্টির সেলিব্রেশন! কেক কেটে ‘শ্রীময়ী’র সাফল্য উদযাপনে মাতলো গোটা টিম

২০১৯ সালে একসঙ্গে পথ চলা শুরু করেছিলেন টলিউডের একঝাঁক সিনিয়র অভিনেতা এবং অভিনেত্রীরা। তাঁদের মধ্যে ছিলেন ইন্দ্রাণী হালদার, উষশী চক্রবর্তী, টোটা রায়চৌধুরী, সুদীপ মুখোপাধ্যায়ের মতন নামী মুখ। স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিক এর মাধ্যমে শুরু হয়েছিল তাদের পথ চলা এবং চলতি সপ্তাহে শেষ হলো তাদের জনপ্রিয় এই ধারাবাহিক। প্রসঙ্গত এই ধারাবাহিকের মাধ্যমে ধারাবাহিকের প্রত্যেক কলাকুশলী অসাধারণ জনপ্রিয়তা লাভ করেছিলেন। পাশাপাশি নেটিজেনদের মন জয় করতে সক্ষম হয়েছিলেন তারা। তবে এবার ধারাবাহিকের অন্যতম বিখ্যাত চরিত্র রোহিত সেনের মৃত্যুর মাধ্যমে শেষ হলো শ্রীময়ীর পথ চলা।

অনুগামীদের একাংশ প্রিয় রোহিত আঙ্কেলের মৃত্যু দেখে দুঃখ পেলেও নিজেদের এই যাত্রা নিয়ে দারুণ উচ্ছ্বসিত প্রত্যেক অভিনেতা এবং অভিনেত্রীরা। যে কারণে ধারাবাহিকের শেষ দিনে একসঙ্গে কেক কেটে বলিউডি গানে পা মিলিয়ে সেলিব্রেশন করতে দেখা গেল তাদের। প্রসঙ্গত অনুগামীদের অনেকেই আশা করেছিলেন হয়তো তাদের আবদার রেখে ধারাবাহিকের লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় রোহিত আঙ্কলকে জীবিত রাখবেন ধারাবাহিকে। তবে তাদের দাবি মানেননি লেখিকা। বরং নিজের মতো করেই চিত্রনাট্যকে সাজিয়ে তুলেছেন তিনি।

এদিন ধারাবাহিকের নির্মাতা থেকে শুরু করে প্রত্যেকেই অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন দর্শকদের প্রতি তাদের এই জার্নিকে সাফল্যমন্ডিত করে তোলার জন্য। বলাই বাহুল্য নেটিজেনদের মনে দীর্ঘদিন থেকে যাবে ‘শ্রীময়ী’।

Back to top button