বলিউড

পুলিশের জালে ঐশ্বরিয়া রাই বচ্চন! বিপুল টাকার মালিক হয়েও এবার চুরি করে ফাঁসলেন সুন্দরী অভিনেত্রী, চলছে ইডির জিজ্ঞাসাবাদ

২০১৭ সালে পানামা পেপার লিকস কাণ্ডে নাম জড়িয়েছিল শতাধিক ভারতীয়ের। এবার সেই প্রভাবশালী ভারতীয়দের তালিকায় উঠে এলো বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের পুত্রবধূ বলিউড অভিনেত্রী ঐশ্বরিয়া রাই বচ্চন এর নাম। তার বিরুদ্ধে বিপুল পরিমাণ অর্থ কর ফাঁকি দিয়ে বিদেশের ব্যাংকে রাখার অভিযোগ উঠেছে। গোটা বিষয়টি নিয়ে ইতিমধ্যেই জিজ্ঞাসাবাদের জন্য ইডির অফিসে হাজিরা দিতে হয়েছে অভিনেত্রীকে। জানা গিয়েছে আজই সংবাদমাধ্যমের চোখ এড়িয়ে হাজিরা দিতে গিয়েছিলেন ঐশ্বরিয়া রাই বচ্চন।

প্রসঙ্গত বছর চারেক আগে দ্বীপরাষ্ট্র পানামার ব্যাঙ্কে যারা টাকা রাখছিলেন তাদের নাম আচমকাই প্রকাশ হয়ে গিয়েছিল নেটিজেনদের সামনে। সেই তালিকায় উঠে এসেছিল প্রাক্তন বিশ্ব সুন্দরীর নামও। এদিন জানা গিয়েছে সেই সূত্রেই পুলিশের জিজ্ঞাসাবাদের সম্মুখীন হতে হয় অভিনেত্রীকে। পাশাপাশি ঐশ্বরিয়া আজ তার আর্থিক লেনদেনের রেকর্ড জমা দিতে বাধ্য হয়েছেন।

প্রসঙ্গত এর আগেও দু’বার ইডির তরফে ঐশ্বরিয়াকে তলব করা হয়েছিল হাজিরা দেওয়ার জন্য। কিন্তু সে সময় ব্যক্তিগত কারণ দেখিয়ে পুলিশি তলব এড়িয়ে গিয়েছিলেন অভিনেত্রী। তবে এবার বাধ্য হয়েছেন তিনি জিজ্ঞাসাবাদের সম্মুখীন হতে। জানা গিয়েছে ২০০৪ থেকে ২০০৯ সাল পর্যন্ত ওই ব্যাংকে টাকা রেখেছিলেন অভিনেত্রী। ইতিমধ্যেই তার বিরুদ্ধে ভারতীয় কর ফাঁকি দেওয়ার অভিযোগ উঠেছে। তবে ঘটনার রেশ কতদূর গড়ায় তা দেখার জন্যে উদগ্রীব হয়ে রয়েছেন অনুগামীরা।

Back to top button