বাংলা সিরিয়াল

মায়ের সাথে হারমোনিয়াম বাজিয়ে রবীন্দ্রসঙ্গীত গাইল ছোট্ট কেশব, অভিনেত্রী মধুবনী এবং তার এক রত্তি ছেলে কেশবের ভিডিও ভাইরাল

টেলিভিশনের ছোটপর্দার জনপ্রিয় জুটি হলো মধুবনী এবং রাজা। এককালীন জনপ্রিয় ধারাবাহিক bhalobasha.com এই জুটি রিল লাইফ থেকে রিয়েল লাইফেও একে অপরের প্রেমে পড়ে বিয়ে করেছিলেন। সম্প্রতি কয়েক মাস আগেই মধুবনী এবং রাজা জন্ম দিয়েছিল তাদের প্রথম পুত্র সন্তান। ধারাবাহিক শেষ হয়ে গেলেও বর্তমানে তারা এখনও দর্শকের কাছে ওম ও তোরা সেই লাভ বার্ড নামেই পরিচিত। বর্তমানে ছোট্ট কেশব কে নিয়ে তাদের সংসার।

বিয়ের পাঁচ বছর বাদে পুত্র সন্তানের জন্ম দেন মধুবনী। বর্তমানে ছেলেকে নিয়েই তার গোটা পৃথিবী। ছেলে অন্তপ্রাণ মধুবনী, ছেলেকে এক মুহুর্ত কাজ ছাড়া করেন না। তাই আপাতত অভিনয় বন্ধ। ছেলেকে নিয়েই তারা এখন সময় কেটে যায়। সারাটা দিন খুদে কে নিয়ে সময় কেটে যায় তার। বরং তার বেড়ে ওঠার প্রতিটি মুহূর্তই স্মরণীয় করে রাখতে ইউটিউবে ইতিমধ্যেই নিজের চ্যানেল খুলেছে মধুবনী। কিভাবে ধীরে ধীরে কেশব বেড়ে উঠছে তার দুষ্টু মিষ্টি বিভিন্ন মুহূর্ত খেলাধুলা সমস্তকিছুই ভিডিও করে দর্শকের সামনে তুলে ধরেন অভিনেত্রী।

সম্প্রতি মধুবনী এবং ছোট্ট এক রত্তি কেশবের একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেই ভিডিওটিতে দেখা যাচ্ছে যে মায়ের কোলে বসে দিব্যি রবীন্দ্রসঙ্গীত শুনছে ছোট্ট কেশব। হারমোনিয়াম বাজিয়ে বাজিয়ে মধুবনী গান ধরলেন ‘তোমায় যে করিয়াছি জীবনের ধ্রুবতারা’। সারাদিন দুষ্টুমি করলেও মায়ের গান শুনে চুপ করে বসে থাকে কেশব। ভিডিওতে মধুবনী জানিয়েছেন যে কেশবকে প্রথম এই গানটি শেখাবেন তিনি।

Back to top button