বলিউড

কলকাতার রাস্তায় লোক দেখে ফেলবে বলে লন্ডনের রাস্তায় একে অপরের হাত ধরে খোশ মেজাজে ঘুরছেন অরুনিতা-পবনদ্বীপ, ফাঁস ভাইরাল ভিডিও

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর প্রতিযোগিদের মধ্যে অন্যতম দুটি পরিচিত নাম হল পবনদ্বীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল। এই দুই প্রতিযোগী নিজেদের গানের জাদুতে সারা দেশে প্রায় নিজের সুনাম ছড়িয়ে দিয়েছে। এই বছর ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর বিজয়ী হয়েছে উত্তরাখণ্ডের গর্ব পবনদ্বীপ রাজন এবং দ্বিতীয় স্থান অধিকার করে নিয়েছে বাংলার মেয়ে অরুনিতা কাঞ্জিলাল। যদিও একাংশ দর্শকের ইচ্ছে ছিল অরুনীতাকে বিজয়ের আসনে দেখার, তবে সামান্য পার্থক্যের জন্য অরুনিতা দ্বিতীয় স্থান অধিকার করেন। বর্তমানে তাদের জনপ্রিয়তা দিকে দিকে ছড়িয়ে পড়েছে। দেশের মাটি ছেড়ে দুজনেই বিদেশের মাটিতে পা রেখেছে।

বর্তমানে তাদের জুটি নিয়ে চর্চার শেষ নেই। দুজন দুজনের ভালো বন্ধু হিসেবে পরিচয় দিলেও, তাদের নিয়ে নানান ধরনের চর্চা চলতেই থাকে সোশ্যাল মিডিয়াতে। দুজনে যতই এই কথা অস্বীকার করুক না কেনো দর্শকেরা তো মানতে নারাজ। আর এই কথা আবারও একবার প্রমাণ হয়ে গেল।

সম্প্রতি অরুনিতা ও পবনদ্বীপের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। দুজনের একটি ফ্যানপেইজ এর পক্ষ থেকেই এই ভিডিও পোস্ট করা হয়েছে। ভিডিওটিতে দেখা যাচ্ছে লন্ডনের রাস্তায় অরুনিতা ও পবনদ্বীপ একে অপরের হাত ধরে খুশ মেজাজে হাঁটছে। আর দুজনকে একসাথে দেখে ভক্তরা তো বেজায় খুশি।

সম্প্রতি অরুনিতা ও পবনদ্বীপ লন্ডনে তাদের আগামী মিউজিক ভিডিও ইয়াদ এর শুটিং করছে। আর সেখান থেকেই এই ভিডিওটি তোলা হয়েছে। ভিডিও ইতিমধ্যেই ১২ হাজারেরও বেশি লোকজন পছন্দ করেছেন। নিমেষের মধ্যেই এই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

Back to top button