টলিউড

সুন্দরী স্ত্রী মোহনার সঙ্গে সোশ্যাল মিডিয়া তে রোমান্টিক ভিডিও পোস্ট করলেন সুপারস্টার জিৎ! তুমুল ভাইরাল ভিডিও

টলিউডের অভিনেতাদের মধ্যে প্রথম সারিতেই রয়েছেন সুপারস্টার জিৎ। প্রায় দুই দশক ধরে টলিউডের একাধিক হিট সিনেমা তিনি দর্শকদের উপহার দিয়েছেন। বর্তমানে সিনেমায় অভিনয় করার পাশাপাশি বিভিন্ন রিয়েলিটি শোতেও তাকে দেখা যাচ্ছে। সোশ্যাল মিডিয়াতেও দারুন অ্যাক্টিভ অভিনেতা। নিজের ব্যাক্তিগত জীবনের বিভিন্ন মুহূর্ত তিনি তুলে ধরেন। কখনো মেয়ের সঙ্গে বিভিন্ন ভিডিও বানান আবার কখনো স্ত্রী পরিবারের সঙ্গে ছবি পোস্ট করেন। এবারে সেরকমই একটি ভিডিও পোস্ট করেছেন জিৎ। যা দেখে দর্শকেরা দারুন খুশি হয়েছে এবং পোস্টটির কমেন্ট বক্সে সকলেই অসংখ্য কমেন্ট করে ভরিয়ে দিয়েছে।

সম্প্রতি জিৎ নিজের স্ত্রী মোহনার সঙ্গে একটি মিষ্টি ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড করেছেন। যেখানে তাকে দেখা যাচ্ছে তিনি সাজুগুজু করে স্ত্রী এর পাশে বসে পোজ দিচ্ছেন, স্ত্রী কে কাছে টেনে এনে বসাচ্ছেন। ব্যাকগ্রাউন্ডে বাজছে অরিজিৎ সিং এর জনপ্রিয় গান রাবতা। দুজনকে এরকম রোমান্টিক দৃশ্যে দেখে দর্শকেরা সকলেই কমেন্ট বক্সে সুন্দর সুন্দর কমেন্ট করে ভরিয়ে দিয়েছেন বাদ পড়েননি টলিউডের অভিনেতা অভিনেত্রীরাও। রুক্মিণী মৈত্র লিখেছেন ‘মোহনাকে অসাধারণ সুন্দর লাগছে। দুঃখিত স্যর, আজ অন্য কেউ সমস্ত নজর কেড়ে নিয়েছেন। আর আমি জানি আমার এই কথায় আপনি একেবারেই কিছু মনে করবেন না। হাঃ হাঃ। ঈশ্বর এমন জুটিকে অনেক আশীর্বাদ করুন।’ অন্য আরেকজন নেটিজেন কমেন্টে লিখেছেন, ‘কি সুন্দর লাগছে আপনাদের দুজনকে। যেন কারও নজর না লেগে যায়।’ ভিডিওটি পোস্ট করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন ‘সবটাই ভালোবাসার জন্য’। সঙ্গে স্ত্রী মোহনাকে ট্যাগও করেছেন। ভিডিও দেখে অনেকেই আন্দাজ করছেন যে হয়তো কয়েকদিন আগেই এই জুটির বিবাহবার্ষিকী গিয়েছে তার জন্যই এই ভিডিও বানানো হয়েছে।

উল্লেখ্য কিছুদিন আগের জিৎ এর একমাত্র মেয়ে নবন্যার নবম বছরের জন্মদিন গেছে। সেই জন্মদিনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় দর্শকের সঙ্গে ভাগ করে নিয়েছেন জিৎ। তার ভিডিওতে নবন্যা কে হালকা গোলাপী রঙের একটি পোশাকে দেখা গিয়েছে। আর তার চারিপাশে রয়েছে অনেক ছোটছোট খুদে। মেয়ের হাত ধরে কেক কাটতে দেখা যায় মোহনা কে। এরপর জিৎ ও মেয়েকে কেক খাইয়ে দেয়। ছোট্ট নবণ্যা ও মজার ছলে বাবা মায়ের মুখে কেক মাখিয়ে দেয়। নিজের কর্মজীবন নিয়ে হাজারো ব্যস্ততার মাঝেও জিৎ কে আমরা সবসময় পরিবারকে সময় দিতে দেখতে পাই। যা বারবার দর্শকদের নজর কাড়ে।

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

Back to top button