বলিউড

ইন্ডিয়ান আইডলের বিজয়ী হয়ে পবনদীপ পেলেন ২৫ লক্ষ টাকা! জানুন দ্বিতীয় হয়ে বনগাঁর মেয়ে অরুনিতা কত লক্ষ টাকা পুরস্কার পেলেন

প্রায় ৮ মাস টানা লড়াইয়ের পর অবশেষে উত্তরাখণ্ডের প্রতিযোগী পবনদীপ রাজনের মাথায় উঠেছে জনপ্রিয় রিয়েলিটি শো ইন্ডিয়ান আইডলের সেরার শিরোপা। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর অবশেষে বিচারকরা বেছে নিয়েছেন তাদের পছন্দের বিজয়ীকে। সেখানেই তাদের পছন্দে দ্বিতীয় স্থান অধিকার করেছেন বাঙালি কন্যা অরুনিতা কাঞ্জিলাল।

প্রসঙ্গত এই শোতে জয়লাভ করে 25 লক্ষ টাকা এবং একটি চারচাকা গাড়ি উপহার পেয়েছেন পবনদীপ। অপরদিকে দ্বিতীয় স্থান অধিকার করে অরুনিতা পেয়েছেন এক দারুন উপহার রিয়েলিটি শো এর তরফ থেকে। দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকারীকে দেওয়া হয়েছে 5 লক্ষ টাকার নগদ উপহার।

যদিও বাঙালি দর্শকদের অনেকেই বিজয়ী হিসেবে পবনদীপকে মেনে নিতে পারেননি। কারণ তারা মনে করেন যে যোগ্য বিজয়ী অরুনিতা। তবে চ্যানেলের এই সিদ্ধান্ত কিন্তু মাথা পেতে মেনে নিয়েছেন পবনদীপ এবং অরুনিতা দুজনেই।
সম্প্রতি একটি ইন্টারভিউতে অরুনিতা জানিয়েছেন যে তার চোখে যারা ফাইনালে পৌঁছেছেন, তারা সকলেই বিজয়ী।

কারণ তারা সকলেই দর্শক এবং বিচারকদের মন সমানভাবে জয় করতে সক্ষম হয়েছিলেন। অপরদিকে জয়লাভ করার পর পবনদীপ জানিয়েছেন যে গোটাটাই তার কাছে এখনো স্বপ্নের মতো, এখনো তিনি বিশ্বাস করতে পারছেন না। বলাই বাহুল্য নেটিজেনদের একটি বড় অংশ কিন্তু তাদেরকে শুভেচ্ছা জানিয়েছেন তাদের পরবর্তী পদক্ষেপের জন্য। তারা মনে করছেন এই নগদ পুরস্কার তাদেরকে সাহায্য করবে প্লেব্যাক ইন্ডাস্ট্রিতে নিজেদের নাম সফল করতে।

Back to top button